২৮ মার্চ, ২০২৪

Bankura: রাতে ঘুমন্ত বধূকে ধর্ষণের চেষ্টা পড়শির, বাধা পেয়ে গলায় কোপ অভিযুক্তর
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-04 18:49:55   Share:   

রাতের অন্ধকারে বাড়ি ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের (rape) চেষ্টা, বাধা দিতে গেলে বধূর গলায় ছুরি চালানোর অভিযোগে গ্রেফতার অভিযুক্ত। গুরুতর জখম (injured) নির্যাতিতা চিকিত্সাধীন হাসপাতালে (hospital)। অভিযুক্ত আবার তাঁরই প্রতিবেশী।

জানা যায়, শনিবার এমনই ঘটনা ঘটেছে বাঁকুড়ার (Bankura) পাত্রসায়র থানা এলাকায়। পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম ঝড়ু সাঁতরা। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তাঁকে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, ৩রা সেপ্টেম্বর রাত ১টা নাগাদ বাড়ির ভিতরে ঢুকে ঘুমন্ত অবস্থায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে ঝড়ু। সেই সময় বধূ বাড়িতে একাই ছিলেন। সেই সুযোগে বাড়ির মধ্যে ঢুকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। গৃহবধূ বাধা দিতে গেলে ওই ব্যক্তি তাঁর গলায় ও হাতে ছুরি চালিয়ে দেয় বলে অভিযোগ। এরপর চিৎকার চেঁচামেচিতে পালিয়ে যায় ঝড়ু।

তারপরে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে নিয়ে আসা বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ওই গৃহবধূর গলায় গুরুতর চোট রয়েছে বলেই হাসপাতাল সূত্রে খবর।

নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পাত্রসায়ের থানার পুলিস ঝুড়ু সাঁতরা নামে অভিযুক্তকে গ্রেফতার করে। রবিবার ধৃতকে পাঠানো হয়েছে বিষ্ণুপুর মহকুমা আদালতে। 


Follow us on :