১৮ জুন, ২০২৪

Siliguri: পূর্ত দফতরের 'ভুয়ো নিয়োগপত্র' দিয়ে লক্ষ টাকার প্রতারণা! গা ঢাকা দিয়ে থাকার পর আটক অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-22 15:36:58   Share:   

চাকরি (job) দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার (fraud) অভিযোগে এক যুবককে আটক করে এলাকার মানুষ। এরপর তাঁকে পুলিসের (police) হাতে তুলে দেওয়া হয়। ঘটনাটি শিলিগুড়ি (Siliguri) মহাকুমা ফাঁসিদেওয়া ব্লকের রাবভিটা এলাকার। জানা যায়, গত তিন বছর আগে এই এলাকার মোরশেদ আলী নামে এক ব্যক্তির কাছ থেকে তিন লক্ষ টাকা নেন অভিযুক্ত। প্রতিশ্রুতি দেওয়া হয় পিডব্লিউডি-তে চাকরি দেওয়া হবে। রীতিমতো পিডব্লিউডি-র সরকারি সিল লাগানো একটি ভুয়ো নিয়োগপত্র দেওয়া হয় সেই যুবকে। এরপরেই মোরশেদ আলী বুঝে যান সেই নিয়োগ পত্রটি ভুয়ো। তিনি তত্ক্ষণাত্ তাঁর টাকা ফেরত দেওয়ার কথা বলেন।

অভিযোগ, টাকা ফেরত দেওয়ার কথা শুনে বেশ কিছুদিন গা ঢাকা দেন অভিযুক্ত। অবশেষে মঙ্গলবার জামিল আক্তার নামে ওই অভিযুক্তকে দেখতে পেয়ে আটকে রাখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় ফাঁসিদেওয়া থানায়। পুলিস ঘটনাস্থলে এসে সমস্ত বিষয়টি জানার পর জামিল আক্তারকে আটক করে এবং থানায় নিয়ে যায়। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিস।

যদিও অভিযুক্ত জামিল আক্তার তাঁর বিরুদ্ধে থাকা অভিযোগ স্বীকার করে নিয়েছেন এবং তিনি জানান, সনৎ শিকদার নামক কলকাতার এক যুবকের সঙ্গে দেখা হয় তাঁর। সেই যুবকের কথা অনুসারেই চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়া হয়েছিল। কিন্তু তিনি নিজেও জানেন না এই সমস্ত বিষয়টি ভুয়ো।


Follow us on :