২৯ মার্চ, ২০২৪

Bankura: শুনতে গল্প হলেও সত্যি! দাঁড়িয়ে থেকে স্ত্রীয়ের বিয়ে প্রেমিকের সঙ্গে দিলেন যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-19 19:54:27   Share:   

এ যেন এক আজব কাণ্ড! বাস্তব অনেক সময় সিনেমাকে (cinema) হার মানায়, আর আজ সেই কথা যেন প্রমাণ করে দিলেন এক যুবক। নিয়ে ফেললেন এমন এক সিদ্ধান্ত যা অবিশ্বাস্য। কিন্তু করলেন কী ওই যুবক? নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রীকে তাঁর প্রেমিকের সঙ্গেই দিলেন বিয়ে (marriage)। বৃহস্পতিবার সন্ধ্যার এই ঘটনা বাঁকুড়ার (Bankura) বড়জোড়া থানার শালগাড়ার। যার জেরে পুরো এলাকায় ছড়িয়েছে ব্যপক চাঞ্চল্য। 

জানা যায়, বড়জোড়ার শালগাড়ায় নিজের স্ত্রীকে তাঁর প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী এবং জল দিয়ে সিঁদুর মুছে প্রেমিকের হাতে তুলে দিলেন স্ত্রীকে। গ্রামেরই এক মন্দিরে এই বিয়ের সাক্ষী থাকলো গোটা গ্রাম। সত্যি এ এক নজিরবিহীন ঘটনা!

ঘটনার বিবরণে জানা যায়, শালগাড়া গ্রামের বাসিন্দা রাখি বাগদির বিয়ে হয় আউসগ্রামের অভিরামপুরের প্রদীপ বাগদির সঙ্গে। ২০১৭ সালে তাঁদের বিয়ে হওয়ার পর বর্তমানে একটি তিন বছরের সন্তান রয়েছে। এদিকে রাখি শালগাড়া গ্রামেরই সুরেশ বাউরি নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। বেশ কিছুদিন পর রাখির স্বামী তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন। এরপরই এই সিদ্ধান্ত নিয়ে ফেললেন তাঁর স্বামী। বৃহস্পতিবার প্রদীপবাবু স্ত্রীর সেই প্রেমিকের সঙ্গে নিজে দাঁড়িয়ে থেকে বিয়ের ব্যবস্থা করেন। স্ত্রীর বিবাহ দিয়ে নিজের বাড়ি আউসগ্রামে ফিরে যান তিনি।


Follow us on :