২০ এপ্রিল, ২০২৪

Murder: শিলিগুড়িতে অবৈধ সম্পর্কের জের! সন্দেহের বশে স্ত্রীকে গলা কেটে খুন স্বামীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-13 16:49:50   Share:   

স্ত্রী পরকীয়ায় লিপ্ত (Extra Marital Affairs), এই সন্দেহের বশেই স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন স্বামীর। এই ঘটনায় (Wife Murder) চাঞ্চল্য এবং আতঙ্ক শিলিগুড়িতে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে এনজেপি থানার পুলিস, শুরু হয়েছে ঘটনার তদন্ত। ধৃতকে আগামীকাল আদালতে পেশ করা হবে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সুপ্রিয়া বৈশ্য। শহর শিলিগুড়ির (Siliguri) সূর্যসেন কলোনির সি ব্লকে তিন সন্তান নিয়ে ভাড়া থাকতেন। স্বামী সুদীপ বৈশ্য দীর্ঘ সময় যাবৎ আলাদা থাকতেন।

জানা গিয়েছে, জলেশ্বরী বাজার এলাকায় যে দোকানে কাজ করতেন, সেখানেই থাকত সে। মাঝে মধ্যে স্ত্রীর সঙ্গে দেখা করতে সূর্যসেন কলোনি যেত। সে সময়ও তাঁদের মধ্যে অশান্তি চলত বলেই খবর। অভিযোগ, এদিন বিকেলে আচমকাই সুদীপ বৈশ্য সূর্য সেন কলোনিতে পৌঁছয়। সেখানে স্ত্রীর সঙ্গে বিবাদে জড়ান পরকীয়া ইস্যুতে৷ বিবাদ ক্রমশ বাড়তে থাকে। এরপর আচমকাই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী'র গলায় কোপ বসায় অভিযুক্ত। ঘটনায় গুরুতর জখম হন সুপ্রিয়া।

ঘটনায় হতচকিত হয়ে নিজেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পৌঁছয় অভিযুক্ত। যদিও শেষরক্ষা হয়নি। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার খবর পেতেই এনজেপি থানার পুলিস হাসপাতালে পৌঁছে অভিযুক্তকে হেফাজতে নেয়। সমস্ত দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :