ব্রেকিং নিউজ
A-man-killed-his-wife-over-alleged-adultery-relation-in-durgapur-
Durgapur: মেয়েদের স্কুলে দিতে যাওয়ার অছিলায় পরকীয়া, স্রেফ সন্দেহের বশে স্ত্রীকে খুন স্বামীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-29 14:49:25


বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে এই সন্দেহের বশে নিজের স্ত্রীকে খুন (murder)। খুনের অভিযোগ স্বীকার করেছেন স্বামী। ঘটনার পরই পুলিস গ্রেফতার (arrest) করে অভিযুক্তকে। দুর্গাপুরে (Durgapur) এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাটি পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের ২২ নম্বর ওয়ার্ডের সিএমইআরআই বাসস্ট্যান্ড বস্তির।

জানা যায়, সোমবার সকালে স্ত্রী নুরি পারভিনকে দুই মেয়েকে স্কুলে নিয়ে যেতে মানা করে মহম্মদ আকিল। কারণ, তার স্ত্রী মেয়েদের স্কুল ছেড়ে অন্য ছেলের সঙ্গে দেখা করতে যান বলে অভিযোগ স্বামীর। এই নিয়ে অনেকদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত বলে স্থানীয়রা জানিয়েছেন। এদিনও সকালে নুরি পারভিন যখন স্কুলে মেয়েদের নিয়ে যেতে মানা করে তার স্বামী, তখন তা না শোনায় দু'জনের মধ্যে বচসা শুরু হয়। পরে মহম্মদ আকিল রাগের মাথায় তার স্ত্রী নুরি পারভিনকে দরজা বন্ধ করে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মেরে ফেলে।

তাঁদের দুই মেয়ে বাবা-মায়ের বচসা থামানোর চেষ্টা করেও পারেনি বলে জানা গিয়েছে।  সে চায়, বাবার চরম শাস্তি হোক। মাকে নির্মমভাবে খুন করার ঘটনায় হতবাক তারাও। পরে এলাকাবাসীরাই পুলিসকে খবর দেন। পুলিস এসে নুরি পারভিনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এরপর পুলিস অভিযুক্ত স্বামী মহম্মদ আকিলকে গ্রেফতার করে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন