ব্রেকিং নিউজ
A-man-in-Murshidabad-was-stabbed-to-death-over-old-rivalry
Murshidabad: পঞ্চায়েতের টেন্ডার বিবাদের জের, হরিহরপাড়ায় কুপিয়ে খুন এক ব্যক্তিকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-10 12:34:59


পুরনো বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন মুর্শিদাবাদের (Murshidabad Murder) হরিহরপাড়ার এশাদুল মণ্ডল নামের বছর পঞ্চাশের এক ব্যক্তিকে। সোমবার রাতে হরিহরপাড়া থানার মালোপাড়া অঞ্চলের বাসিন্দা এশাদুল মণ্ডলের বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। মৃত এশাদুলের স্ত্রীর কথা অনুযায়ী, প্রথমে তাঁরা দরজা না খুললেও পরে কোনও সাড়াশব্দ না পেয়ে তাঁরা দরজা ভেঙে ঢুকে এলোপাথাড়িভাবে এশাদুলকে কোঁপাতে (Stabbed to death) থাকে। এই কাণ্ডের পরই পালিয়ে যান দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় এশাদুলকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে(Hospital) নিয়ে আসা হয়। এশাদুলকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল।

ঘটনা সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েতের টেন্ডার পাওয়া নিয়ে দেড় বছর আগে বিবাদের সূত্রপাত। একই কারণের জেরে এশাদুলের ছেলেকেও আক্রমণ করেছিল ওই দুষ্কৃতীরা। চিকিৎসার পর কোনওরকমে সুস্থ হয়ে উঠলেও তাঁরা ওই দুষ্কৃতীদের নামে অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে কোর্টে কেস চলছে। কেস তুলে নেওয়ার জন্যই এই আক্রমণ বলে জানিয়েছেন মৃত এশাদুল মণ্ডলের স্ত্রী জাহানারা বিবি।

হামলাকারীরা আগে কংগ্রেস দলে থাকলেও এখন বর্তমানে তাঁরা নতুন করে তৃণমূলে যোগদান করেছে। আগেও এই এলাকায় খুন-খারাপি হয়েছে বলে অভিযোগ করেন মৃতর স্ত্রী। বিষয়টি নিয়ে হরিহরপাড়া থানা পুলিশ তদন্ত শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন