২৫ এপ্রিল, ২০২৪

Howrah: সাত সকালে গাড়ি শিখতে বেড়িয়ে বিপত্তি! পরপর বাইক-সাইকেলে ধাক্কা চার চাকার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-02 13:30:45   Share:   

গাড়ি চালানো (Car Learning) শিখতে গিয়ে পরপর ৮টি দু চাকা এবং তিনটি সাইকেলকে ধাক্কা। সোমবার সকাল এহেন হাড়হিম করা ঘটনার সাক্ষী থাকলো ডুমুরজলা (Howrah Dumurjola)। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। জানা গিয়েছে, হাওড়ার ডুমুরজলা মাঠ এলাকায় গাড়ি চালানো শিখতে গিয়ে চালক পরপর ধাক্কা মারে সাতটা বাইক, তিনটি সাইকেল এবং একটি স্কুটিতে এক চালক। এই ঘটনায় স্পষ্টতই প্রাতঃভ্রমণে থাকা স্থানীয়দের (Fear among Local) মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় বাসিন্দারা জানান, প্রতি সকালে ওই এলাকায় প্রাতঃভ্রমণকারীরা নিয়মিত ভ্রমণ করেন। আজও তাঁরা সেই কাজে ব্যস্ত ছিলেন। সেই সময়েই এই দুর্ঘটনা।যদিও অল্পের জন্য তাঁরা প্রাণে বেঁচেছেন। অভিযোগ, 'গাড়ি চালানো শিখতে এসে প্রায় দুর্ঘটনা ঘটছে। পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। কিন্তু কোন সুরাহা হচ্ছে না।' অবিলম্বে প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তাঁরা।

এক প্রত্যক্ষদর্শী জানান, প্রাতঃভ্রমণ সেরে আমাদের কয়েকজন বসেছিল। সেই সময় এই ঘটনা। আমাদের কয়কেজনের স্কুটি ক্ষতিগ্রস্ত। যদিও প্রাণে বেঁচেছে প্রত্যেকে। আমরা এখানে গাড়ি শেখাতে না করলেও কেউ শোনে না। অবিলম্বে নিরাপত্তা বসানো দরকার।


Follow us on :