২৪ এপ্রিল, ২০২৪

Bankura: আরামবাগ থেকে বাঁকুড়ার গ্রামে ফিরলেও যাননি বাড়ি, গাছে উদ্ধার শ্রমিকের দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-05 14:23:43   Share:   

সাতসকালেই মর্মান্তিক দৃশ্য। গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ইন্দাস (Indas) থানার শান্তাশ্রম এলাকার। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিস (police)। পুলিস মৃতদেহ (deadbody) উদ্ধার করে নিয়ে যায়। সাতসকালেই এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। মৃতদেহ উদ্ধার ঘিরে উঠেছে একাধিক প্রশ্ন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম রাজদুর্লভ পাঁজা। বয়স আনুমানিক ২৭ বছর। বাড়ি মদনবাটি এলাকায়। তিনি আরামবাগের একটি রাইস মিলে কাজ করতেন। রবিবার তিনি গ্রামে এলেও নিজের বাড়ি যাননি। এরপর সোমবার সকালে শান্তাশ্রম এলাকায় দেখা যায় একটি গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় ইন্দাস থানার পুলিস এবং মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। পরিবারের সদস্যরা জানান, পরিবারে কোনও অশান্তি-বিবাদ ছিল না। তবুও কেন এই সিদ্ধান্ত জানেন না কেউই।

ঘটনার পরই ঠিক কী কারণে ওই যুবক আত্মহত্যা করলেন, আদতে আত্মহত্যা নাকি এর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে? সেই নিয়ে উঠেছে প্রশ্ন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইন্দাস থানার পুলিস।


Follow us on :