২৪ এপ্রিল, ২০২৪

Gaighata: বধূ মৃত্যু ঘিরে দুই বাড়ির চাপানউতোর! দেহ ময়না তদন্তে পাঠাল পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-23 15:00:58   Share:   

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু (unusual death) ঘিরে উত্তেজনা গাইঘাটার (Gaighata) আমকোলায়। ঘটনায় অভিযোগের তির শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে। শোকস্তব্ধ বধূর পরিবার। জানা গিয়েছে, ৬ বছর আগে ভালোবেসে বিয়ে (marriage) হয়েছিল অর্পিতা ও রাকেশের। তাঁদের ১ বছরের একটি সন্তানও রয়েছে।

কিন্তু অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই অর্পিতাকে তাঁর স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে অত্যাচার করতেন। বৃহস্পতিবার অসুস্থ অবস্থায় অর্পিতাকে বাপের বাড়ি রেখে আসেন রাকেশ। এরপর পরিবারের লোকেরা প্রথমে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে তাঁকে রেফার করা হয় বনগাঁ মহকুমা হাসপাতালে। সেখানেই বৃহস্পতিবার রাতে অর্পিতার মৃত্যু হয়। রাতেই হাসপাতাল থেকে মৃতদেহ বাড়ি নিয়ে এসে সকালে তাঁকে দাহ করার জন্য প্রস্তুতি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হয় শ্বশুরবাড়ির সদস্যরাই। এরপরই ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিস (police)। অর্পিতার পরিবারের লোকজনের অভিযোগ, রাকেশ সম্প্রতি একটি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। যা নিয়ে অর্পিতা এবং রাকেশের মধ্যে মাঝেমধ্যেই অশান্তি লেগে থাকত। অর্পিতার পরিবারের দাবি, বিষ খাইয়ে অর্পিতাকে মেরে ফেলা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস মৃতদেহ উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর নেপথ্যে কে বা কারা রয়েছে তার তদন্তে পুলিস। 


Follow us on :