ব্রেকিং নিউজ
A-house-wife-died-due-to-Dengue-in-Deganga
Dengue: ষষ্ঠীর দিনে দুঃসংবাদ! দেগঙ্গায় ডেঙ্গি আক্রান্ত গৃহবধূর মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-01 16:41:24


ফের উদ্বেগ বাড়িছে ডেঙ্গি (Dengue) সংক্রমণ, পাশাপাশি মৃত্যু (death) সংখ্যাও বাড়ছে। উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় (Deganga) ফের ডেঙ্গি আক্রান্ত গৃহবধূর মৃত্যু। ষষ্ঠীতেই বিষাদের সুর এলাকায়। বন্ধ বাড়ির উঠানে বারোয়ারি দুর্গাপুজো। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

জানা যায়, মৃতা সুলেখা কর্মকার দেগঙ্গার বাসিন্দা। বয়স আনুমানিক ৪৬ বছর।পরিবার সূত্রে খব‍র, গত মঙ্গলবার জ্বর আসে ওই গৃহবধূর। এরপরই পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে যান বিশ্বনাথ পুর গ্ৰামীণ হাসপাতালে। তবে সেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে স্থানান্তর করা হয় বারাসাত জেলা হাসপাতালে। কিন্তু শুক্রবার তাঁর অবস্থা সঙ্কটাপন্ন হয়ে ওঠে। তড়িঘড়ি গৃহবধূকে স্থানান্তর করা হয় আরজিকর মেডিক্যাল কলেজে। কিন্তু সেখানেই নিয়ে যাওয়ার পথেই মারা যান সুলেখা। সুলেখার মৃত‍্যুতে আতঙ্কের সৃষ্টি হয়েছে এলাকায়। নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত, বিশেষজ্ঞরা আগেই সতর্ক করেছিলেন এই ডেঙ্গির প্রভাব আরও বাড়বে পুজোর পর। ঠাণ্ডা না পড়া পর্যন্ত ডেঙ্গি থেকে বাঁচতে মেনে চলতে হবে পুরসভার সমস্ত গাইড লাইন। পুরকর্তা এবং কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম আগেই জানিয়ে ছিলেন, ডেঙ্গি  প্রতিরোধে একমাত্র পথ হল সচেতনতা। মানুষ সচেতন না হলে, ডেঙ্গি কমবে না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন