ব্রেকিং নিউজ
A-headless-body-found-bankura-who-was-missing-since-Monday-
Bankura: অষ্টমী থেকে নিখোঁজ যুবকের মুন্ডহীন দেহ উদ্ধার বাঁকুড়ার ঝোপে, এলাকায় চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-07 20:16:48


সাত সকালেই মুন্ডকাটা যুবকের পচাগলা মৃতদেহ (Deadbody) উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য বাঁকুড়া (Bankura) সদর থানার কেশিয়াকোল এলাকায়। শুক্রবার সকালে স্থানীয়রা পচা গন্ধ পায়, এরপরই টের পাওয়া যায় মৃতদেহের। স্থানীয়রাই গিয়ে দেখে ঝোপের মাঝে পড়ে রয়েছে পচাগলা একটি দেহ। আর মুন্ড পড়ে রয়েছে দেহ থেকে কয়েক হাত দূরে। তড়িঘড়ি খবর দেওয়া হয় বাঁকুড়া সদর থানায়। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে (hospital) পাঠিয়ে দেয়। ইতিমধ্যেই পুলিস (polic) পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সুজয় রুইদাস (২৪)। কেশিয়াকোল এলাকাতে বাড়ি তাঁর। অষ্টমীর দিন থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না সুজয়ের। বাঁকুড়া সদর থানায় নিখোঁজ ডায়রিও করা হয় সঞ্জয়ের পরিবারের তরফে। তবে খোঁজ মেলেনি। এরপর শুক্রবার তাঁর পচাগলা মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য় ছড়িয়েছে পরিবার-সহ এলাকায়।

প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে সুজয়কে। তবে কে, কী কারণে খুন করেছে, তা জানা যায়নি। ঘটনার প্রতিবাদ জানিয়ে প্রাথমিকভাবে মৃতদেহ তুলতে বাধা দেওয়া হয় পুলিসকে। স্নিফার ডগ নিয়ে এসে দোষীদের চিহ্নিত না করা পর্যন্ত মৃতদেহ তুলতে দেওয়া হবে না দাবি করেছিল এলাকার মানুষ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন