ব্রেকিং নিউজ
A-girl-student-was-attempted-to-abduct-in-maldah-while-she-was-way-back-to-home-from-School
School: স্কুলের সামনে থেকে ছাত্রী অপহরণের চেষ্টা, কিশোরীর চিৎকারে আটক যুবককে গণপ্রহার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-26 18:56:50


স্কুলের (school) সামনে থেকে নবম শ্রেণীর এক ছাত্রীকে (student) অপহরণের চেষ্টা। ছাত্রীর চিৎকারে অপহরণকারীকে (kidnapper) হাতে-নাতে পাকড়াও করে ব্যাপক গণধোলাই দিল স্থানীয় বাসিন্দারা। শ্রী ঘরে ঠাই হল অভিযুক্ত যুবকের। পুজোর আগে এই ধরনের ঘটনায় তীব্র চাঞ্চল্য মালদহের (Maldah) হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত কুশিদা হাইস্কুল এলাকায়।

জানা যায়, স্কুলে সেই সময় ফুটবল (football) খেলা চলছিল। নবম শ্রেণীর কিশোরী ওই ছাত্রী স্কুলের বাইরে বের হয় খাবার কিনতে। তখন অজ্ঞাত পরিচয় এক যুবক, তাকে প্রলোভন দেখিয়ে বাইকে করে নিয়ে যেতে চায়। ছাত্রী তাতে রাজি না হলে জোর করে বাইকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত। ছাত্রী চিৎকার করতেই ছুটে আসে আশে-পাশে থাকা স্থানীয়রা। তারপর ওই অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। পুলিস সূত্রে খবর, ধৃত যুবক বছর ২৮ এর মুস্তাক খান। তার বাড়ি চাঁচল থানার লয়দা বিস্টুপুর এলাকায়।

এদিকে পুজোর কয়েক দিন আগেই এই ঘটনা নিয়ে ইতিমধ্যে তীব্র চাঞ্চল্য এলাকায়। বিদ্যালয়ের নিরাপত্তা এবং বিদ্যালয় কর্তৃপক্ষের উদাসীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসীরা। ওই ছাত্রীর বাড়ির লোকের সন্দেহ তাকে অপহরণ করে হয়তো বিহারে পাচার করে দেওয়ার চক্রান্ত করা হয়েছিল। কারণ, ওই এলাকা থেকে ঢিল ছোড়া দূরত্বেই বিহার। ইতিমধ্যেই ছাত্রীর বাড়ির পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে অপহরণকারীর কী উদ্দেশ্য ছিল? তার সঙ্গে আর কার কার যোগ রয়েছে সমগ্র ঘটনা খতিয়ে দেখছে পুলিস। ধৃত যুবককে সোমবার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।

ছাত্রীর বাবা জানান, স্কুলে খেলা দেখতে গিয়েছিল তাঁর মেয়ে। বাইরে যখন বের হয় একজন বাইকে করে এসে প্রলোভন দেখিয়ে ওকে নিয়ে যেতে চায়। না যেতে চাইলে জোর করে। আমার মেয়ের চিৎকারে এলাকাবাসী এসে ধরে ফেলে ওই যুবককে। থানায় আমরা লিখিত অভিযোগ দায়ের করেছি। চাইবো এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন