২৫ এপ্রিল, ২০২৪

Nadia: আগুন লাগিয়ে একবাড়ি মানুষকে খুনের চেষ্টার অভিযোগ, শান্তিপুরে আতঙ্ক
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-14 12:40:03   Share:   

মাঝরাতে ঘুমন্ত অবস্থাতেই গোটা পরিবারকে পুড়িয়ে খুনের (murder) চেষ্টার অভিযোগ। হাড় হিম করা এই ঘটনা নদিয়ার (Nadia) শান্তিপুরের ফুলিয়া বেলঘরিয়া এলাকার। স্থানীয় সূত্রে খবর, ঘড়ির কাটায় তখন ২টো, এমন সময় হঠাত্ই চিত্কার চেঁচামেচি। স্থানীরা গিয়ে দেখতে পান, ওই এলাকারই এক বাড়িতে দাউদাউ করে জ্বলছে আগুন। তড়িঘড়ি জল ও বালি দেওয়ায় কিছুটা রেহাই পায় গোটা পরিবার। ঘরের একাধিক জিনিস জ্বলে গিয়েছে। কোনওরকম প্রাণে বেঁচেছে গোটা পরিবার। 

পরিবারের সদস্যরা জানান, রবিবার খাওয়া দাওয়া করে সকলেই ঘুমিয়ে পড়েছিলেন। অভিযোগ, সেই সময় কে বা কারা এসে তাঁদের বাড়িরর চারপাশে পেট্রোল ঢেলে দিয়ে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এরপর আগুন লেগেছে বুঝতে পেরেই বাকি সদস্যদের ডাকেন ওই বাড়ির এক বৃদ্ধা সদস্য। তড়িঘড়ি বাকিরা ঘুম থেকে উঠে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। যদিও কে এই কাজ করেছে তা জানা যায়নি।

পরিবারের সদস্যরা আরও জানান, তাঁদের সঙ্গে এলাকার কারও কোনও অশান্তি ঝামেলা নেই। তবুও কেন এই শত্রুতা জানেন না। ঘটনার পর এখনও পুলিসে খবর দেওয়া হয়নি বলে পরিবার জানিয়েছে। তবে কে বা কারা এই ভয়াবহ কাণ্ড ঘটালো? প্রশ্ন থাকেই যাচ্ছে। 


Follow us on :