ব্রেকিং নিউজ
A-domestic-help-was-arrested-for-alleged-theft-in-house-owner-residence-
Theft: অনলাইনে পরিচারিকা নিয়োগ করে গয়না খোয়ালেন মহিলা, ভাটপাড়া থেকে ধৃত অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-02-05 11:22:39


অনলাইনে পরিচারিকা ভাড়া করে বিপত্তি। গৃহকর্ত্রীর সোনার গয়না নিয়ে চম্পট পূজা সাহু নামে পরিচারিকার। চুরির ঘটনার তদন্তে লেক টাউন থানার পুলিস। ভাটপাড়া থেকে গ্রেফতার অভিযুক্ত পূজা সাহু। উদ্ধার জাল আধার কার্ড-সহ একাধিক নথি। অভিযোগকারী সুধা জানান, বাড়িতে পরিচারিকা নেওয়ার জন্যে তিনি অনলাইনে এক আয়া সেন্টারের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে সুলতা চক্রবর্তী নামের এক মহিলাকে পরিচারিকা হিসাবে ২৭ তারিখ পাঠানো হয় তাঁর বাড়িতে। সেই পরিচারিকা এসে আধার কার্ড জমা করে। তবে ২৮ তারিখ সন্ধ্যায় পরিচারিকা কাজ করে চলে যায়। কিছুক্ষণ পরে অভিযোগকারী দেখতে পান তার শিশুর গলার সোনার চেনের পরিবর্তে সেখানে রয়েছে অন্য চেন। এমনকি ঘরের অন্য সোনার গয়নাও উধাও। এরপরই লেক টাউন থানায় অভিযোগ করেন তিনি।

পুলিস সূত্রে খবর, লেক টাউন বি ব্লকের বাসিন্দা সুধা সঞ্চিতি। সুধা ২৯ জানুয়ারি লেক টাউন থানায় পরিচারিকা পূজা সাহুর নামে একটি অভিযোগ দায়ের করেন। পুলিস আরও জানায়, পরিচারিকার আধার কার্ড জাল। পূজা আদতে সুলতা নামে সুধা দেবীর বাড়িতে কাজে ঢোকেন। এমনকি ওই অনলাইন আয়া সেন্টারের কাছেও পরিচারিকার যে তথ্য দেওয়া ছিল তাও জাল। এরপরই শুক্রবার রাতে ভাটপাড়া এলাকায় হানা দেয় লেক টাউন থানার পুলিস। সেখান থেকে মূল অভিযুক্ত পূজা সাহুকে গ্রেফতার করে পুলিস। অভিযুক্তের কাছ থেকে ভুয়ো আধার কার্ড উদ্ধার করেছে পুলিস। 

শনিবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হয়। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস। এমনকি এই চক্রের সঙ্গে কারা কারা জড়িত তারও তদন্ত শুরু করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন