ব্রেকিং নিউজ
A-dental-surgeon-was-arrested-in-North-Bengal-with-snake-posion
Snake: পাচারের আগেই সাপের বিষ-সহ গ্রেফতার এক, ডেন্টাল ক্লিনিক চালাতেন অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-20 18:59:48


পাচারের আগে বিপুল পরিমাণ সাপের বিষ-সহ (snake poison) গ্রেফতার (Arrest) এক ব্যক্তি। জানা গিয়েছে, ওই বিষের আনুমানিক বাজারমূল্য ৩০ কোটি টাকা (Snake Venom seized)। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালান ঘোষপুকুর বনদফতরের বনকর্মীরা। এই ঘটনার তদন্তে নেমে ঘোষপুকুর বন বিভাগের কাছে বেশ কিছু তথ্য উঠে আসে। সেই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ধৃতের নাম সাজিদ আব্বাসী। ঘোষপুকুর রেঞ্জার সোনম ভুটিয়া বলেন, ওই ব্যক্তি পেশায় একজন ডেন্টাল সার্জেন্ট। তার ক্লিনিকও রয়েছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, ধানের জমি থেকে উদ্ধার হল বিশালাকার অজগর। ঘটনায় উত্তেজনা ছড়ায় নকশালবাড়ি ব্লকের মনিরাম গ্রাম পঞ্চায়েতের সুরজবর এলাকায়। বৃহস্পতিবার মেচী নদীর পাশে ধান কাটতে ব্যস্ত ছিলেন কৃষকরা। ধান কাটার সময়‌ই আচমকাই ধানের জমিতে দেখতে পান অজগর।

তড়িঘড়ি কলাবাড়ি বনদফতরকে খবর দেওয়া হয়। বনদফতরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অজগরটি উদ্ধার করে। ৬-৭ ফুটের অজগর কীভাবে জমিতে এল তা নিয়ে ধন্দে কৃষকরা। কৃষকরা জানান, রাতে হাতির হানায় ধানের জমি ক্ষতিগ্রস্ত হচ্ছে। তার উপর এখন অজগর, আতঙ্কিত গ্রামবাসী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন