১৬ এপ্রিল, ২০২৪

Death: একাই থাকতেন, কুলপিতে দিন পনেরো পর ঘর থেকে উদ্ধার সেই ব্যক্তির পচাগলা দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-28 11:59:37   Share:   

সাতসকালেই পচাগলা মৃতদেহ (deadbody) উদ্ধার ঘিরে চাঞ্চল্য নিশ্চিন্তপুর (Nischintapur) বাজার এলাকায়। খবর পেয়ে কুলপি থানার পুলিস (police) পচাগলা দেহটিকে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। জানা যায়, মৃত বছর ৩৬-এর সুমিত বেরা, তাঁর বাবা সহদেব বেরা। তাঁরা ডায়মন্ড হারবার (Diamond Harbour) এলাকার বাসিন্দার। বর্তমানে ওই যুবকের সঙ্গে তাঁর বাবা মায়ের কোনও সম্পর্ক নেই। পারিবারিক সমস্যার জন্য বর্তমানে নিশ্চিন্তপুর বাজার এলাকায় একটি বাড়িতে ছিলেন তিনি। শুক্রবার সেই বাড়ির মধ্যে দুর্গন্ধ পাওয়া যায়।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে একটি টোটো গাড়ির স্ট্যান্ড রয়েছে। প্রতিনিয়ত বাড়ির বারান্দায় সুমিত চেয়ারে বসে থাকতেন। টোটো স্ট্যান্ডে থাকা টোটো গাড়ি ড্রাইভারদের সঙ্গে অল্প কথা বলতেন। কিন্তু হঠাৎ দিন ১৫ ধরে দেখা পাওয়া যায়নি তাঁর। এরপরই এই দুর্গন্ধ পান তাঁরা। তড়িঘড়ি সুমিতের বাবাকে খবর দেওয়া হয়। তিনি খবর পেয়ে কুলপি থানার প্রশাসনকে জানান।

খবর পেয়ে পুলিস প্রশাসনের সহযোগিতায় বাড়ির তালা ভেঙে ভিতরে ঢোকার পরে সুমিতের পচাগলা দেহ মেঝের মধ্যে পড়ে থাকতে দেখা যায়। বাড়ির মধ্যে লাইট এবং টেবিল ফ্যান চালু অবস্থায় ছিল। পুলিসের অনুমান, রাতে কোনওরকম দুর্ঘটনা ঘটেছিল সুমিতের সঙ্গে। তবে ঘটনার পরই তদন্তে নেমেছে পুলিস।


Follow us on :