২৫ এপ্রিল, ২০২৪

Missing: ফের জোড়া শিশু নিখোঁজে চাঞ্চল্য বোলপুরে, অপহরণের অভিযোগ পরিবারের
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-09 09:59:04   Share:   

ফের জোড়া শিশু নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বোলপুরে (Bolpur)। বীরভূমের (Birbhum) বিভিন্ন জায়গা থেকে একের পর এক শিশু নিখোঁজের (missing) ঘটনা ক্রমশই ঘটে চলেছে। প্রথম শিশু নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় শান্তিনিকেতন (Santiniketan) থানার অন্তর্গত মোলডাঙ্গা গ্রামে। এরপর একইভাবে নানুরের ১৫ বছর বয়সী এক শিশুর নিখোঁজ হওয়ার ঘটনা সামনে আসে। এরপর সিউড়ি থেকেও এক শিশু নিখোঁজ হয়। যদিও তাকে বর্তমানে খুঁজে পাওয়া সম্ভব হয়েছে। তবে এই সকল ঘটনার রেশ কাটতে না কাটতেই শনিবার নতুন করে দুই শিশু নিখোঁজ হওয়ার ঘটনা বোলপুরে।

জানা যায়, বোলপুর থানার অন্তর্গত সুরশ্রীপল্লী থেকে বিনোদ মাহাতো, বয়স সাত বছর এবং প্রমোদ মাহাতো যার বয়স চার বছর এই দুই শিশু নিখোঁজ হয়। শনিবার তাদের দুপুর ১ টার পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ পরিবারের। এই দুই শিশু অন্তরঙ্গ প্রাথমিক স্কুলের ছাত্র। সম্পর্কে তারা দুজনে দাদাভাই। এইভাবে তাদের খোঁজ না পাওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিস অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে।

এদিকে, ওই দুই শিশুর পরিবারের অভিভাবকদের দাবি, কীভাবে এমন ঘটনা ঘটলো তাঁরা বুঝতে পারছেন না। এমনকি তাঁরা অপহরণের মতো ঘটনা ঘটতে পারে বলেও আশঙ্কা করছেন। যদিও তাঁদের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না বলেও তাঁরা দাবি করেছেন।


Follow us on :