ব্রেকিং নিউজ
A-classmate-who-punched-his-ear-died-tragically-at-school
Diamond Harbour: কানে ঘুষি সহপাঠীর, স্কুলেই মর্মান্তিক মৃত্যু একাদশের ছাত্রের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 16:55:36


সহপাঠীর এমন পরিণতি বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি অভিযুক্ত কিশোর। একটু আগেই একসঙ্গে ক্লাস করে বেরিয়েছে। স্কুলে মারামারি, কানে ঘুষি সহপাঠীকে। ফল অপরজনের মর্মান্তিক মৃত্যু। দুজনেই একাদশ শ্রেণির কলা বিভাগের ছাত্র। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের ধনবেড়িয়া উচ্চ বিদ্যালয়ের ঘটনা। ঘটনার আকস্মিকতায় হতবাক সকলে। মৃতের নাম মলয় হালদার। সে ডায়মন্ড হারবার পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, স্কুল চত্বরে দুই বন্ধু খেলার ছলে মারপিট করছিল। মলয় গত কয়েকদিন ধরে জ্বরে অসুস্থ ছিল। সোমবার সে স্কুলে গিয়েছিল। দ্বিতীয় পিরিয়ডের পর মলয় এবং তার এক সহপাঠী খেলাচ্ছলে মারপিট শুরু করে। সেই সময় মলয়ের কানের নীচে ঘুষি মারে তার ওই সহপাঠী। তখনই অজ্ঞান হয়ে পড়ে যায় মলয়। এরপরই শিক্ষকেরা ছুটে আসে ক্লাসরুমের মধ্যে। তড়িঘড়ি করে মলয়কে উদ্ধার করে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এর পরেও মলয়কে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান তার পরিবারের সদস্যরা। সেখানকার চিকিৎসকরাও মলয়ের মৃত্যু হয়েছে বলে জানান।

ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মলয়ের দেহ উদ্ধার করে পুলিস ময়নাতদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস। পাশাপাশি, অভিযুক্ত সহপাঠীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে প্রশ্ন উঠছে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে, কীভাবে শিক্ষকদের নজর এড়িয়ে ঘটল এমন দুর্ঘটনা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন