LATEST NEWS
28 May, 2023

Accident: রেষারেষির জেরে মোটর সাইকেলকে রাস্তা দিতে গিয়ে নয়ানজুলিতে যাত্রীবাহী বাস, আহত একাধিক
CN Webdesk      শেষ আপডেট: ২০২২-১১-১১ ১২:৩৬:০২   Share:   

সাত সকালেই বড়সড় দুর্ঘটনার (accident) কবলে একটি যাত্রী বোঝাই বাস। রেষারেষির জেরে মোটর সাইকেলকে রাস্তা দিতে গিয়ে সোজা নয়নজুলিতে গিয়ে পড়ে বাসটি (bus)। শুক্রবার সকালেই এমনই মর্মান্তিক ঘটনা বসিরহাটের (Basirhat) হিঙ্গলগঞ্জ থানার বোলতলা জোড়া বটতলায়। চিৎকার চেঁচামেচিতে মুহূর্তের মধ্যেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।   

জানা যায়, হাসনাবাদ ও লেবুখালী রোডে এদিন সকাল ৮টা নাগাদ একটি যাত্রীবাহী বাস ও গাড়ির রেষারেষি শুরু হয়। এমন সময় মোটরসাইকেলকে পাশ দিতে গিয়ে সোজা নয়নজুলিতে গিয়ে পড়ে বাসটি। যাত্রীদের চিৎকারে স্থানীয় বাসিন্দারাই ছুটে আসেন ঘটনাস্থলে। স্থানীয়রা জানান, যাত্রীদের উদ্ধার করে বেশ কয়েকজনকে স্যান্ডেলবিল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ জনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে। বাইকে থাকা দু'জনের অবস্থা গুরুতর। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

Ad code goes here

স্থানীয় বাসিন্দারা আরও জানিয়েছে, বাসটি সম্পূর্ণ দুটি গাড়ির রেষারেষি জন্যই দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলে ক্রেন এনে বাসটিকে তোলার চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থলে হিঙ্গলগঞ্জ থানার পুলিস বাসের চালক খালাসী ও ছোট গাড়ির চালক ও খালাসীকে আটক করেছে।

Ad code goes here

Ad code goes here

Ad code goes here

Follow us on :