ব্রেকিং নিউজ
A-bomb-exploded-behind-a-house-in-Dantan-sending-pieces-of-concrete-falling-into-neighboring-houses
Bomb: দাঁতনে বাড়ির পিছনে বোমা বিস্ফোরণ, কংক্রিটের টুকরো ছিটকে পড়ল পাশের বাড়িতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 13:08:13


ফের বোমা বিস্ফোরণের (bomb explosion) ঘটনায় চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরে। জানা যায়, সোমবার গভীর রাতে দাঁতন থানার (Dantan police station) তররুই গ্রাম পঞ্চায়েতের পুন্দড়া (Pundra) এলাকায় অধর গড়াইয়ের বাড়ির পিছনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, তাতে পাশের বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ভাঙা কংক্রিটের প্লেটের টুকরো।

এলাকাবাসীদের অভিযোগ, এলাকা উত্তপ্ত করার জন্য বাড়িতেই মজুত রাখা হয়েছিল বোমাগুলি (bomb)। কোনওভাবে বোমাগুলি ফেটে যায়। এলাকাবাসীদের দাবি, ২০১৩ সালে তৃণমূলের বুথ সভাপতিকে বোম চার্জ করে এই অধর। যদিও তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে দ্বন্দ্বে স্থানীয়রা। 

পরিবার সূত্রে খবর, রাতে হঠাৎ বিকট শব্দে ছুটে এসে সবাই দেখেন, বোমা বিষ্ফোরণ হয়েছে। তবে কীভাবে হয়েছে, তা অজানা। অধরবাবু তৃণমূলের সঙ্গে যুক্ত।

যদিও তৃণমূলের সঙ্গে যোগ রয়েছে অধর গড়াই-এর, মানতে নারাজ শাসকশিবির। তাঁদের দাবি, শান্ত এলাকাকে অশান্ত করতে বাড়িতে মজুত করা হয়েছিল বোমা। ২০১৯ সাল থেকে তিনি বিজেপি করতেন।

বিস্ফোরণের ঘটনার পর আতঙ্কিত এলাকার মানুষজন। কীভাবে ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে দাঁতন থানার পুলিস। ইতিমধ্যেই অধর গড়াইকে আটক করেছে পুলিস। তবে তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে চাপানউতোর সৃষ্টি হয়েছে এলাকায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন