ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
A-TMC-leaders-son-shows-off-firearms-in-Maldah-Ratua-led-him-to-massive-controversy
Maldah: রতুয়ায় অস্ত্র হাতে দাঁড়িয়ে তৃণমূল নেতার ছেলে! ছবি ভাইরাল হতেই শাসক-বিরোধী তরজা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 12:52:14


শিরোনামে আগ্নেয়াস্ত্র (firearms) হাতে তৃণমূল (TMC) নেতার ছেলের ছবি। সামাজিক মাধ্যমে ভাইরালও (viral) হয়েছে সেই ছবি। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। জানা গিয়েছে, মালদহের (Maldah) রতুয়ার কাহালা অঞ্চলের তৃণমূলের সহ-সভাপতির ছেলের আগ্নেয়াস্ত্র হাতে ছবি ভাইরাল হয়। ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়ায়। আর এই ছবি ঘিরেই শুরু রাজনৈতিক চাপানউতোর। এই ছবি ঘিরে মানুষের মনে ভয়ভীতি সঞ্চার করতে চাইছে অভিযোগ বিরোধীদের। কেউ অন্যায় করলে দল পাশে দাঁড়াবে না। পুলিস আইন অনুযায়ী ব্যবস্থা নেবে প্রতিক্রিয়া তৃণমূলের। 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। এই ছবিতে দেখা যায় রতুয়া এক নম্বর ব্লকের কাহালা অঞ্চলের তৃণমূল অঞ্চল সহ সভাপতি মহম্মদ বদরুজ্জোহার ছেলে মহম্মদ ফারহাদ আগ্নেয়াস্ত্র হাতে দাঁড়িয়ে। আর এই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে। সামাজিক মাধ্যমে যে ছবি ভাইরাল হয়েছে তা তাঁর ছেলেরই। তবে এর পেছনে ষড়যন্ত্র রয়েছে বলে মন্তব্য করেন কাহালা অঞ্চলের তৃণমূলের সহ-সভাপতি। তিনি বলেন, "এটা চক্রান্ত করে কিছু লোক আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার জন্য পরিকল্পনা করেছে। আমাকে বদনাম করার জন্য এই ধরনের ষড়যন্ত্র করা হয়েছে। কিছু দুষ্কৃতী এটা করেছে তবে তারা কোন দল করে আমি বলতে পারব না। এই মুহূর্তে নাম বলা সম্ভব নয়।"

আগ্নেয়াস্ত্র হাতে ছবিটি তাঁদের দলের অঞ্চল সহ-সভাপতির ছেলের, তা স্বীকার করে নিয়েছেন কাহালা অঞ্চলের তৃণমূলের সভাপতি শেখ এন্তাজুল আলম। তিনি বলেন, "আমরাও সোশ্যাল মিডিয়ায় এই ছবি দেখেছি। এতে আমাদের কিছু করার নেই। যা করার পুলিশ প্রশাসন করবে।"

তবে কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী নেতৃত্বরা। দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক অম্লান ভাদুরি বলেন, "তৃণমূল দলের পায়ের তলার মাটি হারিয়েছে। তাদের কোনও জনসমর্থন নেই। সামনে পঞ্চায়েত ভোট মানুষকে ভয় দেখিয়ে এরা আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইছে।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন