ব্রেকিং নিউজ
A-TMC-leaders-accused-his-colleagues-over-sand-smuggling-in-Asansol
Asansol: 'টাকার বিনিময়ে বালি চুরিতে মদত টিএমসি নেতাদের', সহকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল নেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-02 14:01:05


তৃণমূল নেতার অভিযোগে উত্তাল আসানসোলের (Asansol) রাজনীতি। আসানসোলের তৃণমূল কাউন্সিলর (TMC) তথা রাজ্য তৃণমূল নেতা অশোক রুদ্র সিএন-কে জানান, তৃণমূল নেতাদের বালি চুরির (Sand Mafia) কারণে বুধবার ভোর রাতে প্রাণ গিয়েছে দুই যুবকের। ওভারলোড বালির গাড়ি নিয়ে প্রতিবাদ করলেও প্রশাসন কোনও ব্যবস্থা নেয়নি। বহুবার ওভারলোড বালির গাড়ির বিরুদ্ধে আসানসোলের পুলিস কমিশনার এবং স্থানীয় ওসিকে জানিয়েও কোনও লাভ হয়নি। কিছু লোক বালি গাড়িপিছু ৩০০ টাকা করে নিয়ে ওভারলোড বালি পাচারে মদত দিচ্ছে। এতে প্রাণ যাচ্ছে নিরীহ মানুষের।

যদিও অপর তৃণমূল নেতার দাবি, কারা টাকা নেয় সেটা পুলিস জানে। স্থানীয় থানার আলী বাবু সব জানেন। কোনও ব্যবস্থা নিচ্ছে না কেন? প্রসঙ্গত, বুধবার ভোর রাতে আসানসোল হিরাপুর থানার চিত্রা মোড়ের কাছে ওভারলোড বালির গাড়িতে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে দু'জনের। সিসিটিভির ফুটেজে দেখা যায় রাস্তায় পড়ে থাকা যুবকের পাশ দিয়ে চলে যাচ্ছে বড় বড় গাড়ি। যদিও এখনও পর্যন্ত পুলিস কাউকেই গ্রেফতার করতে পারেনি।

আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল অবিরাম বালির ওভারলোড ব্যবসার বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন। কিছুদিন আগেও দেখা গিয়েছে, আসানসোলের দামোদর নদীতে গিয়ে ওভারলোড বালির গাড়ি আটকাতে। কাগজ পত্রের বৈধতা নিয়ে প্রশ্ন করতে। তাঁরও অভিযোগ ছিল প্রশাসন ও তৃণমূল নেতাদের মদতে এই কাজ হচ্ছে।

বুধবারের এই ঘটনার পর অগ্নিমিত্রা পলের দাবি, জায়গায় জায়গায় বালি রয়েছে। ওভারলোড গাড়ি ছুটছে। পুলিসের পকেটে কিছু টাকা গুঁজে দিলে আর তৃণমূল নেতাদের খুশি রাখলেই সব মাফ। তবে এখন প্ৰশ্ন উঠেছে, তৃণমূল এক নেতার এতদিন পর এই বিস্ফোরক অভিযোগের কারণ কী? যদিও তাঁর সাফাই, মুখ্যমন্ত্রীর ও রাজ্য সরকারের বদনাম করার চেষ্টায় বিরুদ্ধে তাঁর লড়াই। এখন দেখার প্রশাসন কী ব্যবস্থা নেয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন