২৫ এপ্রিল, ২০২৪

Arrest: জীবনতলায় হেরোইন বিক্রির অপরাধে ধৃত তৃণমূল নেতা, অভিযুক্তর সাজা চান পঞ্চায়েত প্রধান
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-14 16:57:50   Share:   

হেরোইন (Heroin)-সহ হাতেনাতে ধরা পড়ল এক পঞ্চায়েত সদস্য। ঘটনার পরই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার (South 24 Parganas) জীবনতলার। জানা যায়, ধৃতের নাম শওকত লস্কর। মঙ্গলবার রাতে জীবনতলা থানার মনসাপুকুর এলাকা থেকে গ্রেফতার (arrest) করা হয় তাঁকে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় ২১ গ্রাম হেরোইন। ধৃত তৃণমূল নেতাকে বুধবার আলিপুর আদালতে তোলা হয়।

পুলিস সূত্রে খবর, দীর্ঘদিন ধরে পুলিসের (police) কাছে খবর ছিল নারায়ণ গ্রাম পঞ্চায়েতের সদস্য শওকত লস্কর এলাকায় হেরোইন ব্যবসা করছে। কিন্তু পুলিস হাতেনাতে ধরতে পারছিল না। এরপর মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে মনসা পুকুর এলাকা থেকে হেরোইন সহ হাতেনাতে ধরে ফেলে ধৃতকে।

যদিও এই বিষয়ে নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সালাউদ্দিন সরদার, শওকতকে তাঁদের দলের পঞ্চায়েত সদস্য স্বীকার করে নিয়ে বলেন, "দীর্ঘদিন ধরে এই ড্রাগ ব্যবসার সঙ্গে যুক্ত এই পরিবার। আমরা সমস্ত জায়গায় জানিয়ে রেখেছি। আমরা অভিযুক্তদের শাস্তি চাই।"

যদিও এই বিষয়ে অভিযুক্ত পঞ্চায়েত সদস্যের দিদি তথা ক্যানিং ২ নং পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ রহিমা লস্কর জানান, "রাজনৈতিক চক্রান্তের শিকার আমরা। আমাদের পরিবারের নামে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।"


Follow us on :