২০ এপ্রিল, ২০২৪

MSD: পুরনো শত্রুতার জের,খড়গ্রামে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-01 19:20:00   Share:   

মুর্শিদাবাদের খড়গ্রামে গুলি চালানোর ঘটনা। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি। আহতকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলি চালানোর অভিযোগ উঠেছে টনিক শেখ ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। পুরানো শত্রুতার জেরেই গুলি চলেছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম শফিক শেখ। তিনি মুর্শিদাবাদের খড়গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতে গুলিবিদ্ধ হন ওই ব্যক্তি। আহত ওই ব্যক্তিকে মঙ্গলবার রাতেই কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজের স্থানান্তরিত করা হয় ওই ব্যক্তিকে। অবস্থার অবনতি ঘটলে তাঁকে কলকাতায় নিয়ে যাওয়ার নির্দেশ দেন কর্তব্যরত চিকিৎসকেরা। বুধবার সকালে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ থেকে কলকাতায় চিকিৎসার উদ্দেশে বহরমপুর মেডিকেল কলেজ আনা হয়েছে।

অভিযোগ, পুরানো শত্রুতার জেরেই গুলি চলেছে। গুলি চালানোর অভিযোগ উঠেছে বিজেপি কর্মী টনিক শেখ ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। পরিবার সূত্রে খবর, বাড়ির পাশে বসে থাকার সময়ই দুষ্কৃতীরা গুলি চালায় শফিক শেখের উপর। তখনই শফিকের বুকে গুলি লাগে। 

আহত ওই ব্যক্তি শফিক শেখ জানায়, তিনি একজন তৃণমূল কর্মী। বেশ কয়েকদিন ধরেই বিজেপি কর্মী টনিক শেখ ও তাঁর সঙ্গীরা তৃণমূল ছাড়ার হুমকি দেয়। সেই হুমকিকে উপেক্ষা করতেই এই ঘটনা। তাঁর দাবি, অভিযুক্তদের কঠোরতর শাস্তি দেওয়া হোক।

তবে বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করলেন মুর্শিদাবাদের দক্ষিণ বিজেপি সভাপতি সাখোরাব সরকার। তিনি কটাক্ষ করে বলেন, 'তৃণমূলকর্মীরা নিজেদের মধ্যেই দ্বন্দ্ব করে এই ঘটনা ঘটিয়েছে। কাটমানির টাকা ভাগাভাগির ঝগড়াকে কেন্দ্র করেই এমন ঘটনা।'   


Follow us on :