২৬ এপ্রিল, ২০২৪

Rail: মাজু স্টেশনের কাছে লাইনচ্যুত হাওড়া-আমতা লোকাল!'যাত্রীরা নিরাপদ', বলছে রেল
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-23 15:53:42   Share:   

মাজু প্যাসেঞ্জার হল্টের সামনে লাইনচ্যুত হাওড়া-আমতা লোকালের (Howrah-Amta Local) তিনটি বগি। বৃহস্পতিবার বেলা একটা নাগাদ ঘটা এই দুর্ঘটনায় কোনও আহতের খবর নেই। এমনটাই দক্ষিণ-পূর্ব রেল (South-Eastern Railway) সূত্রে খবর। সাঁতরাগাছি থেকে রেলের কর্তা এবং রিলিফ ট্রেন দুর্ঘটনাস্থলে পৌঁছেছে। যাত্রীদের নিরাপদে উদ্ধারের চেষ্টা চলছে। এমনটাই দক্ষিণ-পূর্ব রেল বিবৃতি দিয়ে জানিয়েছে।

এই দুর্ঘটনার প্রেক্ষিতে দক্ষিণ-পূর্ব রেল হেল্প ডেস্ক নাম্বার চালু করেছে। সাঁতরাগাছি,শালিমার, আমতা এবং হাওড়ায় হেল্পডেস্ক চালু হয়েছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলায় দক্ষিণ-পূর্ব রেলের আমতা শাখার মাজু স্টেশন থেকে এক কিলোমিটার দূরে আপ আমতা লোকালের তিনটি বগি লাইনচ্যুত হয়। এই ঘটনায় প্রাথমিকভাবে জানা গিয়েছিল, অন্তত পনেরো যাত্রী জখম হয়েছে। কিন্তু পরে দক্ষিণ-পূর্ব রেল বিবৃতি দিয়ে জানায় কোনও আহতের খবর নেই। যদিও স্থানীয় সূত্রে খবর, একজন গুরুতর আহত হয়েছেন। তাঁর হাতে এবং মাথায় চোট লেগেছে। সেই আহত যাত্রীকে চিকিৎসাধীন করা হয়েছে।

জানা গিয়েছে, এদিন ট্রেনটি মহেন্দ্রলাল নগর থেকে ছেড়ে মাজু স্টেশনে ঢোকার মুখে দুর্ঘটনার কবলে পড়ে। তবে চালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পেয়েছে সেই লোকাল।


Follow us on :