ব্রেকিং নিউজ
A-Home-Guard-stabbed-to-death-his-wife-in-broad-day-light-in-Contai-East-Medinipur
Murder: মেয়েকে স্কুলে দিতে এসে পুলিস স্বামীর ছুরির ঘায়ে খুন মহিলা, কাঁথিতে দিনেদুপুরে চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-18 15:15:06


দিনেদুপুরে কাঁথির গার্লস স্কুলের সামনে রোমহর্ষক হত্যাকাণ্ড (Contai Murder)। মেয়েকে স্কুলে দিতে এসে পুলিস স্বামীর (Husband Kills Wife) ছুড়িকাঘাতে নিহত মহিলা। এসডিপিও অফিসের (SDPO Office) ঢিল ছোড়া দূরত্বে হওয়া এই হত্যাকাণ্ডে স্পষ্টতই ছড়িয়েছে আতঙ্ক। যদিও অভিযুক্ত বাপ্পাদিত্য রায়কে গ্রেফতার করেছে পুলিস। তিনি হোমগার্ডের চাকরি করতেন বলে খবর।

জানা গিয়েছে, কাঁথি কাঁথি ৬ নম্বর ওয়ার্ডের মনোহরচকের বাসিন্দার বাপ্পাদিত্যর সঙ্গে তাঁর স্ত্রী বর্ণালী রায়ের দীর্ঘদিন ধরে পারিবারিক বিবাদ চলছে। এলাকার প্রাক্তন কাউন্সিলর এই দম্পতির সঙ্গে বহুবার বসে বিবাদ মেটানোর চেষ্টা করেছেন। কিন্তু বিবাদ চরমে থাকায় স্বামীর ঘর ছাড়েন বর্ণালী দেবী।  

এদিন মেয়েকে স্কুলে দিতে এসে গেটের বাইরে দাঁড়িয়ে ছিলেন বর্ণালী দেবী। তাঁর সঙ্গে ছিলেন অন্য পড়ুয়াদের অভিভাবক। তাদের সামনেই বাপ্পদিত্য আসলে ফের বর্ণালী দেবীর সঙ্গে বিতণ্ডা শুরু হয়। বিতণ্ডা চলাকালীন স্ত্রীয়ের শরীরে ছুরির কোপ বসায় অভিযুক্ত। একাধিকবার কোপ বসিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এসডিপিও অফিস থেকে পুলিস এসে তাঁকে ধরে ফেলেন। পরে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

এদিকে রক্তাক্ত অবস্থায় বর্ণালী দেবীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অকস্মাৎ ঘটে যাওয়া এই হত্যাকাণ্ডে স্পষ্টতই চাঞ্চল্য এসডিপিও অফিস এলাকায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন