২৫ এপ্রিল, ২০২৪

Suicide: হস্টেলের ঘর থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার, পরিবারের খুনের অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-01 13:59:57   Share:   

উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর (HS Student) ঝুলন্ত দেহ উদ্ধার। বীরভূমের (Birbhum) লাভপুরের জওহর নবোদয় বিদ্যালয়ের হস্টেল থেকে উদ্ধার দেহ। ঘটনাকে কেন্দ্র করে স্কুলের মধ্যেই বিক্ষোভ ছাত্রীর পরিবারের। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে লাভপুর থানার পুলিস। ইতিমধ্যেই এই পুরো বিষয়টির তদন্ত শুরু করছে লাভপুর থানার পুলিস।

জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম রাণীজা পারভীন। ময়ূরেশ্বরের দোগাছি গ্রামের বাসিন্দা। লাভপুর জওহর নবোদয় বিদ্যালয়ের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল রাণীজা পারভীন। সূত্রের খবর, রাণীজাকে হস্টেলের ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থাতে দেখে স্কুল কর্তৃপক্ষ। পরে স্কুল কর্তৃপক্ষ তাঁকে লাভপুর প্রাথমিক হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিত্সকেরা ওই পরীক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

তবে ছাত্রীর পরিবারের দাবি, বুধবার সকাল ৬টা নাগাদ স্কুল থেকে ফোন করে রাণীজার শরীর খারাপের খবর জানানো হয়। এমনকি রাণীজাকে লাভপুর প্রাথমিক হাসপাতালে ভর্তি করার কথাও জানায় স্কুল কর্তৃপক্ষ। খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছলে নাবালিকাকে মৃত অবস্থায় দেখতে পান তাঁরা। ছাত্রীর পরিবারের অভিযোগ, রাণীজাকে কেউ খুন করে ঝুলিয়ে দিয়েছে। এরপরই স্কুলে গিয়ে বিক্ষোভ শুরু করেন মৃতার আত্মীয়-পরিজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিস।


Follow us on :