২০ এপ্রিল, ২০২৪

Chopra: ডাকাডাকিতে সাড়া নেই, ঘরে শিশুর কান্নার শব্দ! জানলা দিয়ে দেখতেই উদ্ধার দম্পতির দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-21 18:47:01   Share:   

সাতসকালেই দম্পতির মৃতদেহ (couple deadbody) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মর্মান্তিক এই ঘটনা উত্তর দিনাজপুরের চোপড়ার (Chopra)। ঘটনায় শোকের ছায়া পরিবারে। কেন এমন সিদ্ধান্ত জানেন না পরিবার। পুলিস (police) সূত্রে খবর, মৃতরা হলেন নান্টু রায় ও সোমা রায়। তাঁদের ২ বছরের একটি সন্তানও রয়েছে।

মৃতের পরিবারের সদস্যরা জানান, রবিবার রাতে খাওয়া দাওয়া করে ভালোভাবেই ঘরে ঘুমাতে গিয়েছিলেন স্বামী ও স্ত্রী। সে সময় দু'জনেই স্বাভাবিক ছিলেন। সোমবার সকালে ঘুম থেকে উঠতে দেরি করায় পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকি করেন। কিন্তু কোনও সাড়া শব্দ পাওয়া যায় না। তবে কিছুক্ষণ পরই ঘর থেকে দম্পতির সন্তানের কান্না শুনতে পান তাঁরা। বাড়ির জানালা দিয়ে একজনকে ঝুলন্ত অবস্থায় ও অপরজনকে বিছানায় পড়ে থাকতে দেখতে পান তাঁরা। ঘটনা খবর জানাজানি হতেই এলাকাবাসীরা ছুটে আসেন।

পরে দরজা ভেঙে তাঁদের দেহ উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় চোপড়া থানার পুলিসকে। পুলিস এসে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়।

এদিকে, মৃত গৃহবধুর পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকে অশান্তি লেগেই ছিল। তাঁদের অনুমান, সেই অশান্তির জেরেই তাঁদের মেয়েকে কিছু খাইয়ে দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে জামাই নিজেও ফাঁসির দড়িতে ঝুলেছে।


Follow us on :