২০ এপ্রিল, ২০২৪

Suicide: হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফাঁস দিয়ে আত্মঘাতী ক্যান্সার রোগী, উঠছে গাফিলতির অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-30 16:07:30   Share:   

দুর্গাপুজোর সময়ই মর্মান্তিক মৃত্যু (death)। হাসপাতালেই (hospital) চিকিৎসারত অবস্থায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী (suicide) এক রোগী। অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির। ঘটনাটি নদিয়া (Nadia) জেলার কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালের।

জানা যায়, এই হাসপাতালে আত্মঘাতী চিকিৎসাধীন রোগী। মৃত ব্যক্তি শান্তি সরকারের আনুমানিক বয়স ৬৫। তিনি বেথুয়াডহরীর বাসিন্দা। পরিবার সূত্রে জানা যায়, ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ১৫ দিন আগে কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। চিকিৎসা চলাকালীন চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার পর গত সাত দিন আগে তিনি করোনায় আক্রান্ত বলে জানিয়েছিলেন তাঁর পরিবারকে। এরপর থেকে করোনা বিভাগের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু বৃহস্পতিবার ভোররাতে ঘটে সেই মর্মান্তিক ঘটনা। পরনের ধুতি দিয়েই জানালার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি।

ভোর রাতে এমন ঘটনা ঘটার পর তড়িঘড়ি নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর দেওয়া হয় কল্যাণী থানায়। পুলিস প্রশাসনের উপস্থিতিতে আত্মঘাতী হওয়া শান্তি সরকারের মৃতদেহ উদ্ধার করা হয়। শুক্রবার সকালেই মৃতদেহ ময়নাতদন্তের উদ্দেশ্যে পাঠানো হয় কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতাল পুলিস মর্গে। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রোগীর মৃত্যুতে উঠেছে নানান প্রশ্ন। কিন্তু এ বিষয়ে কোনওরকম প্রতিক্রিয়া দিতে চাননি হাসপাতাল কর্তৃপক্ষের কেউ।


Follow us on :