ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-Bangladeshi-died-in-India-during-family-trip-led-to-massive-problem-while-flew-back-to-bangladesh
Death: বাংলাদেশ থেকে ভারতে ঘুরতে এসে অসুস্থ হয়ে মৃত্যু, সীমান্ত দিয়ে দেহ ফেরাতে কালঘাম পরিবারের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-23 12:13:00


মর্মান্তিক! ভারতের চিকিৎসা করাতে এসে এক বাংলাদেশী নাগরিকের (Bangladeshi citizen) মৃত্যু। মৃতদেহ (deadbody) বাংলাদেশের নিয়ে যেতে গিয়ে চরম সমস্যায় ওই নাগরিকের পরিবার। ঘটনায় মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। মৃতদেহ বর্তমানে মালদহ (Maldah) মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। বাধ্য হয়ে মালদহের জেলাশাসকের মারফত এবার হাইকমিশনের দ্বারস্থ হয় ওই বাংলাদেশী নাগরিকের পরিবার।

জানা যায়, গত শুক্রবার বাংলাদেশের (Bangladesh) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তা পুর বেনীচক গ্রামের দুই বাসিন্দা মালদহের মঙ্গলবাড়ী খইহাটটা গ্রামে ঘুরতে আসেন আত্মীয়ের বাড়িতে। এরপরে বুধবার সেখান থেকে মালদহ শহরের বুড়াবিতলা আত্মীয়ের বাড়িতে ঘুরতে আসেন। সেখানেই অসুস্থ হয়ে যান এবং মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

তবে সেখানেই মারা যান তিনি। বৃহস্পতিবার ময়নাতদন্ত করা হয়। বাংলাদেশ দেহ নিয়ে যাওয়ার জন্য জেলা প্রশাসনের তরফ থেকে লিখিত আবেদন আনা হয়। দেহ নিয়ে হিলি বর্ডার গেলে, সেখানে আটকে দেওয়া হয় বিএসএফের পক্ষ থেকে। এরপর পুনরায় দেহ ঘুরিয়ে আনা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গের সামনে।

তবে ইতিমধ্যে দেহ দিয়ে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে ওই চত্বরে। নিরুপায় হয়ে দেহ নিয়ে পরিবার মেডিক্যাল কলেজে বসে রয়েছেন। তাঁদের দাবি, দেহ কীভাবে তাঁরা বাংলাদেশে নিয়ে যাবেন, সেই অপেক্ষায় বসে রয়েছেন। সরকারের কাছে আর্জি জানাচ্ছেন তাঁদের দেহ পুনরায় বাংলাদেশে যাতে ফিরিয়ে দেওয়া হয়, সেই ব্যবস্থা করতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন