২৯ মার্চ, ২০২৪

Harassment: দোকানে ঢুকে এক বিজেপি নেত্রীকে হেনস্থা, শ্লীলতাহানির অভিযোগে তপ্ত দুর্গাপুর
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-12 15:56:18   Share:   

বিজেপি (BJP) আইটি সেলের জেলা নেত্রীকে হেনস্থা এবং শ্লীলতাহানির অভিযোগ (Harassment)। ঘটনায় চাঞ্চল্য দুর্গাপুরে (Durgapur)। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই। শহর স্তব্ধ করে দেওয়ার হুঁশিয়ারি বিজেপি নেতৃত্বের। ভিত্তিহীন অভিযোগ বলে পাল্টা দাবি তৃণমূল নেতৃত্বের। সম্প্রতি, সুচিস্মিতা পাণ্ডে কর্মকার নামে বিজেপি যুব মোর্চার আইটি সেলের ওই মহিলা নেত্রী স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাস্থল দুর্গাপুরের নিউটাউনশিপ থানার অন্তর্গত বিধাননগর ফাঁড়ির অন্তর্গত সপ্তর্ষি পার্ক এলাকা। ঘটনায় রীতিমতো জয় বাংলা স্লোগান তুলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুর ১২টা, বিজেপি নেত্রী সুচিস্মিতা পাণ্ডে কর্মকারের একটি লুব্রিকেন্টের দোকান আছে সপ্তর্ষি পার্কে। অভিযোগ, ওই সময় বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁর দোকানে আসে এবং জয় বাংলা স্লোগান দিতে দিতে, দাবি জানায় এক কর্মীর বকেয়া বেতন মিটিয়ে দিতে হবে।

এই নিয়ে দু-এক কথা হতে না হতে তাঁর গায়ে হাত দেওয়া হয়। ওড়না ছিঁড়ে দেওয়া হয়, সঙ্গে আজ থেকে দোকান বন্ধ রাখার নিদান দেওয়া হয়। বিজেপি জেলা নেত্রী জানান, ২০২০ সালে তাঁর দোকানের এক কর্মচারী নিজে থেকেই কাজ ছেড়ে দিয়ে চলে গিয়েছিলেন। তাঁর সমস্ত পাওনা গন্ডা মিটিয়েও দেওয়া হয়েছিল। কিন্তু যে মাসে কাজ ছেড়ে চলে গিয়েছিলেন সেই কর্মী, সেই মাসের চোদ্দ দিনের বেতন বাকি ছিল। অনেকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল তাঁর সঙ্গে। কিন্তু তিনি আর যোগাযোগ করেননি। অথচ দোকানের বাকি কর্মচারীদের সঙ্গে তাঁর নিয়মিত ফোনে যোগাযোগ ছিল। হঠাৎ ২০২০ র বকেয়া সামান্য বেতন চাইতে তিনি দলবল নিয়ে চলে আসবে এটাই অবাক করা ঘটনা।

বিজেপি যুব মোর্চার আইটিসেলের এই মহিলা নেত্রীর অভিযোগ, তিনি বিজেপি করেন, তাঁর গোটা পরিবার বিজেপিকে সমর্থন করেন। তাই এতদিন পর তাঁর ওপর রাগ মেটানোর চেষ্টা করা হচ্ছে। বিষয়টি দলীয় নেতৃত্বকে জানিয়েছেন তিনি। স্থানীয় বিধাননগর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়েরও তিনি করেছেন বলে জানিয়েছেন। তবে গোটা ঘটনায় রীতিমতো আতঙ্কিত গোটা পরিবার। পরিবারের আশঙ্কা যদি দোকানে ঢুকে দিনের আলোতে এরা জয় বাংলা স্লোগান তুলে তাঁকে হেনস্থা করতে পারে, তাহলে যখন তখন যা কিছু করতে পারবে এই দুষ্কৃতীরা।

এদিকে, অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা দাবি করেছে তৃণমূল নেতৃত্ব। সব মিলিয়ে এক মহিলা বিজেপি জেলা নেত্রীকে এইভাবে হেনস্থার ঘটনায় রীতিমতো দুর্গাপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পুলিস দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে।


Follow us on :