২৯ মার্চ, ২০২৪

Death: খেলার ছলে খালে পড়ে ভেসে গেল ২ বছরের শিশু, উদ্ধার মৃতদেহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 12:33:09   Share:   

খালের জলে ভেসে ওঠে এক শিশুর দেহ (Child Death Body)। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) উস্থি থানার (Usthi Police) লালপোল এলাকার ঘটনা। ঘটনাস্থলে পৌঁছায় উস্থি থানার পুলিস। শিশুর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ডায়মন্ড হারবারে পাঠায় পুলিস। এই মর্মান্তিক ঘটনায় গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

জানা গিয়েছে, মৃত শিশুর নাম আফফান লস্কর। জয়নগর থানার ধপধপি এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, শনিবার বাবা-মায়ের সঙ্গে উস্থিতে মামার বাড়িতে এসেছিল আফফান। শনিবার বিকেলে ডায়মন্ড হারবারের মগরাহাটের ক্রিক খালের পাশে খেলতে যায় সে। খেলার সময় অসাবধানতায় খালের জলে পড়ে তলিয়ে যায় বছর ২ এর আফফান লস্কর। সেই সময়ই খালে জোয়ারের টান থাকায় নিমেষেই জলের স্রোতে তলিয়ে যায় ২ বছরের শিশু। পরে আফফানের খোঁজে খালের জলে তল্লাশি শুরু করে তাঁর পরিবার।

পরে খবর দেওয়া হয় উস্থি থানার পুলিসকে। উস্থি থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে ডায়মন্ড হারবারের মগরাহাট খালে তল্লাশি অভিযান শুরু করলেও খোঁজ মেলেনি ওই শিশুর। এরপর রবিবার সকালে ওই খালের মধ্যেই ভেসে ওঠে শিশুটির দেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য ডায়মন্ড হারবারে নিয়ে যাওয়া হয়। তবে এমন মর্মান্তিক ঘটনায় শোকাহত গোটা এলাকা।


Follow us on :