ব্রেকিং নিউজ
8-tourists-got-stuck-in-Siliguris-Kamala-Falls-due-to-rising-water-level
picnic: জলস্তর বৃদ্ধি পেতেই শিলিগুড়ির কমলা ফলস-এ আটকে পড়লেন ৮ পর্যটক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 17:54:44


সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচে সুস্থভাবে বাড়ি ফিরলেন ৮ জন। শিলিগুড়ির (Siliguri) রেস্ট্রিকটেড এরিয়া, কমলা ফলসে (Kamala falls) পিকনিক করতে গিয়ে বিপত্তি। ঘটনাটি শিলিগুড়ি সেবকের কালিখোলার অন্তর্ভুক্ত কমলা ফলসে। আচমকা জলস্তর বৃদ্ধি পেতেই আটকে পড়লেন শিলিগুড়ির মিলনপল্লী এলাকার ৮ বাসিন্দা। রাতভর সেখানেই আটকে থাকেন তাঁরা। খবর পেতেই ভোর ৪ টে নাগাদ স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেবক ফাঁড়ির পুলিস (police) সকলকে উদ্ধার করে, নিরাপদ স্থানে নিয়ে যায়। 

জানা যায়, এই কমলা ফলসে আমজনতার প্রবেশে জারি রয়েছে নিষেধাজ্ঞা। যদিও সব নিষেধাজ্ঞা উড়িয়ে গতকাল পাঁচ যুবক এবং তিন যুবতী পৌঁছে যান কমলা ফলসে। শুরু থেকে সবই ঠিকঠাক ছিল। তবে বেলার দিকে আচমকাই জল বাড়তে থাকায় সেখানেই আটকে পড়েন সকলে। সন্ধ্যা নাগাদ খবর যায় সেবক ফাঁড়িতে৷ খবর দেওয়া হয় এনডিআরএফ এবং দমকলেও। তবে দূর্গম পথ হওয়ায় এনডিআরএফ এবং দমকলের কর্মীরা মাঝপথেই থমকে যান। পরবর্তীতে কয়েকজন স্থানীয়দের নিয়ে উদ্ধার কাজের জন্য রওনা হয় সেবক ফাঁড়ির পুলিস। দীর্ঘ পথ হেঁটে ঘটনাস্থলে পৌঁছে ভোর নাগাদ তাঁদের সকলকে উদ্ধার করে পুলিস।

তবে এই ঘটনায় স্থানীয়দের প্রশ্নের মুখে প্রশাসন। নিষেধাজ্ঞা থাকা সত্বেও কীভাবে ওই যুবক-যুবতীরা সেখানে পৌঁছলেন? সমস্ত বিষয় খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন