ব্রেকিং নিউজ
6-Bangladeshi-infiltrators-captured-by-BSF-in-Jalpaiguri
Jalpaiguri: সীমান্তে ধৃত ৬ বাংলাদেশি অনুপ্রবেশকারী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-29 08:41:29


বিএসএফ-এর হাতে ধৃত ৬ জন বাংলাদেশি অনুপ্রবেশকারী। সোমবার রাতে তাদের জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিসের হাতে তুলে দেয় বিএসএফ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে, জাল আধার কার্ড,জাল প্যান কার্ড, ভারতীয় টাকা এবং ৬ টি মোবাইল ফোন।

বিএসএফ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় জলপাইগুড়ির বেরুবাড়ি সংলগ্ন ভারত বাংলাদেশ সীমান্তে পাহারা দিচ্ছিলেন মহাদেব বর্ডার আউট পোস্টের বিএসএফ জওয়ানরা। সেইসময়ই সীমান্ত এলাকা থেকে দুজন অনুপ্রবেশকারীকে গ্রেফতার করে বিএসএফ জওয়ানরা। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় আগে আরও চারজন বাংলাদেশি সীমান্ত পেরিয়ে ঢুকেছে। তল্লাশি চালিয়ে নিউ জলপাইগুড়ি স্টেশন সংলগ্ন এলাকা থেকে সেই চারজনকেও গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ৬ টি জাল আধার কার্ড, ২ টি জাল প্যান কার্ড, প্রায় ২২ হাজার ভারতীয় টাকা এবং ৬ টি মোবাইল ফোন।

এদিন রাতেই তাদের জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিসের হাতে তুলে দেয় বিএসএফ।  পুলিসের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা জানিয়েছে, তারা প্রত্যেকেই বাংলাদেশের ঠাকুরগঞ্জ জেলার বাসিন্দা। কাশ্মীরে আপেল বাগানে কাজ করার উদ্দেশ্যেই তারা ভারতে এসেছিল। ধৃতদের মধ্যে দুজন আগেও একাধিকবার ভারতে এসেছিল বলে জানা গিয়েছে।

জাল আধার কার্ড, প্যান কার্ড বানিয়ে ঠিক কি উদ্দেশ্যে ভারতে এসেছে তারা তা জানার চেষ্টা করছে পুলিস। পাশাপাশি, তারা জাল আধার এবং প্যান কার্ড কিভাবে বানালো তাও খতিয়ে দেখছে পুলিস। কোনও পাচার চক্র এর সঙ্গে জড়িত কীনা তাও খতিয়ে দেখা হচ্ছে পুলিসের তরফে। যোগাযোগ করা হচ্ছে বাংলাদেশ দূতাবাসের সঙ্গে। ধৃতদের জলপাইগুড়ি আদালতে পেশ করা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন