ব্রেকিং নিউজ
5-crore-famous-brand-steel-material-in-the-counterfeiting-factory
Maldaha: স্টিলের সামগ্রি তৈরি কারখানায় নামী ব্র্যান্ডিং, নকলের পর্দা ফাঁস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-25 19:13:06


মালদহ শহর থেকে ঢিলছোঁড়া দূরত্বে সাহাপুর এলাকা। সেখানেই রমরমিয়ে চলছিল একটি কারখানা। তৈরি হচ্ছিল স্টিলের নানা সামগ্রী। আর তাতে লাগিয়ে দেওয়া হচ্ছিল একটি বেসরকারি নামজাদা কোম্পানির লোগো। অবশেষে পুলিসি অভিযানে নকল জিনিস তৈরির পর্দা ফাঁস হল।

আস্ত একটি কারখানায় এভাবে নামী ব্র্যান্ডের স্টিলসামগ্রী তৈরি হওয়ায় চক্ষু চড়কগাছ  সকলের। গত পাঁচ বছর ধরে বহাল তবিয়তে এই কাজ চলছে। তাই স্বাভাবিকভাবেই পুলিস-প্রশাসনের ভূমিকা এবং তাদের নজরদারিও প্রশ্নের মুখে। জানা গিয়েছে, নামী ব্র্যান্ডের ওইসব সামগ্রী তৈরি করে মালদহ সহ উত্তর-পূর্ব ভারতে ব্যবসার ফাঁদ পেতেছিলেন মালদহেরই এক স্বনামধন্য ব্যবসায়ী। যে কোম্পানির লোগো ব্যবহার করা হত, তাদেরই পদস্থ কর্তারা বিষয়টি বুঝতে পেরে পুলিসকে নিয়ে অভিযান চালান।

জানা গিয়েছে, বাজারে তাঁদের সামগ্রী বিক্রি কমে যেতেই টনক নড়ে। তদন্ত শুরু করেন নামী ব্র্যান্ডের ওই কোম্পানির ম্যানেজার। তাতেই এমন কারখানার হদিশ মেলে। বিষয়টি মালদহ জেলা পুলিশ সুপারকে জানানো হয়। তাঁরই পরামর্শে ইংরেজবাজার থানায় অভিযোগ করা হয়। এরপর অভিযান চলে। প্রায় পাঁচ কোটি টাকার বেশি নামী নকল সামগ্রী উদ্ধার হয়। চিন থেকে স্টিল কিনে তার মধ্যে নামী ব্র্যান্ডের লোগো ব্যবহার করে বাজারে বিক্রি করতেন রিতেশ চিৎলাঙ্গিয়া নামে এক ব্যবসায়ী। এমন কাণ্ডে হতবাক পুলিশকর্তারও। ঘটনা ঘিরে চাঞ্চল্য জেলা জুড়ে। যদি অভিযুক্ত ব্যবসায়ী বিষয়টি এড়িয়ে গিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন