২৮ মার্চ, ২০২৪

Jangipara: জাঙ্গিপাড়ায় নাবালিকা দেহ উদ্ধারে অবশেষে গ্রেফতার ৪, সাইকেল খুঁজতে ড্রোনের ব্যবহার
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-10 14:23:52   Share:   

জাঙ্গিপাড়ায় (Jangipara) নিখোঁজ নাবালিকার দেহ (body) উদ্ধারের পর সোমবার আশেপাশের বিভিন্ন জলাশয়ে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীদের নামিয়ে তল্লাশি চালানো হয়। নাবালিকার সঙ্গে থাকা সাইকেলের সন্ধান পেতেই এই তল্লাশি অভিযান। পাশাপাশি ড্রোনের সাহায্য এলাকার বিভিন্ন জায়গা তল্লাশি চালায় পুলিস (police)। পুলিস সূত্রে খবর, নাবালিকার পূর্ব পরিচিত ছিল অভিযুক্তরা। যে মোবাইল ফোনটি ব্যবহার করত সেই ফোনের টাওয়ার লোকেশন সঙ্গে একই জায়গায় ছিল অভিযুক্তদের ফোন। তার থেকে সন্দেহ হয় হুগলি জেলা পুলিসের। এরপরই গভীর রাতে টাওয়ার লোকেশন দেখে বিভিন্ন জায়গায় অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান (search operation) শুরু করে জাঙ্গিপাড়া থানার পুলিস এবং হুগলি গ্রামীণ পুলিসের অতিরিক্ত পুলিস সুপার লাল্টু হালদার। এরপরই ৪ অভিযুক্তকে খেজুরিয়া থেকে আটক করা হয়। জেরার পর রবিবার সকালে গ্রেফতার (arrest) করা হয়। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন নাবালক। 

এই খুনের ঘটনায় হতবাক নাবালিকার পরিবার থেকে শুরু করে গোটা এলাকাবাসী। এদিকে, গ্রামবাসীদের দাবী মেনে শনিবার সন্ধ্যার পর স্নিফার ডগ নিয়ে এসে তল্লাশি চালানো হয়, পুকুরে জালও ফেলা হয়। পরিবার ও পুলিস সূত্রে জানা যায়, নাবালিকা যেদিন নিখোঁজ হয় তার সঙ্গে একটি সাইকেলও ছিল। সেই সাইকেলটি খুঁজে বার করার জন্যই পুলিসের পক্ষ থেকে তল্লাশি চলে। পাশাপাশি তদন্তে সূত্র খুঁজতেও চেষ্টা চালানো হয়। তবে নাবালিকার সাইকেলটি খুঁজে পাওয়া যায়নি।

হুগলি গ্রামীণ পুলিস সুপার আমনদীপ জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে মৃত্যুর কারণ। ঘটনাটি যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। কেউ দোষী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে পুলিসের অনুমান, অভিযুক্তরা নাবালিকার পূর্ব পরিচিত। 


Follow us on :