১৯ এপ্রিল, ২০২৪

Titagarh: ক্লাস চলাকালীন টিটাগড়ের স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় আটক ৪ অভিযুক্ত, চলছে জিজ্ঞাসাবাদ
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-18 10:51:45   Share:   

শনিবার ক্লাস চলাকালীন টিটাগড়ের (Titagarh Bombing) এক স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল এলাকায়। বিকট শব্দে কেঁপে উঠেছিল স্কুল চত্বর।  জানা গিয়েছে, টিটাগড় স্টেশন রোড এলাকার ফ্রি ইন্ডিয়া হাইস্কুলের (High School) ছাদে প্রচণ্ড শব্দে এই বিস্ফোরণ ঘটে। ঘটনায় ইতিমধ্যে চারজনকে আটক করেছে টিটাগড় থানার পুলিস (Titagarh Police Station)। অভিযুক্তদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলছে। ধৃতদের নাম মহঃ আয়রন, শেখ বাবলু, মহঃ সাদিক এবং রোহান। পুলিস সূত্রে খবর, এঁদের প্রত্যাকের বয়স ১৮-১৯ এর মধ্যে।

জানা গিয়েছে, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে অনেক দূর পর্যন্ত শব্দ পাওয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে বিস্ফোরণের সূত্র খুঁজতে স্কুল কর্তৃপক্ষ ছাদে উঠলেই দেখা যায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বোমার সুতলি।

আতঙ্কে পড়ুয়া এবং শিক্ষকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। স্থানীয় এবং পুলিসের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্কুলেই বোমা মজুত ছিল না বাইরে থেকে ছুঁড়েছে তা খতিয়ে দেখছে পুলিস। তবে এদিনের ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

স্কুলের এক শিক্ষক বলেন,'বিকট শব্দে বাইরে বেরিয়ে উপরে ধোঁয়া দেখে ছাদে আসতেই দেখি এই অবস্থা। এই বোমা ছাদে না পড়ে স্কুলমাঠে বা অন্য কোথাও পড়লে শিশুদের আহত হওয়ার সম্ভাবনা ছিল।'

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, তাঁরা সেই সময় পাড়ায় ছিলেন। বিকট শব্দ শুনে খোঁজ নিতেই জানা যায় এই অবস্থা। এই ঘটনায় যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়।


Follow us on :