ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
4-Bangladeshi-infiltrators-arrested-again-by-BSF-on-India-Bangladesh-border
Jalpaiguri: ফের ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফ-এর হাতে গ্রেফতার ৪ বাংলাদেশি অনুপ্রবেশকারী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-17 11:40:06


বিএসএফ-এর (BSF) ১৫ নং ব্যাটেলিয়নের হাতে গ্রেফতার (Arrest) হল চারজন বাংলাদেশি (Bangladeshi) অনুপ্রবেশকারী। শুক্রবার রাতে তাঁদের জলপাইগুড়ির (Jalpaiguri) কোতোয়ালি থানার পুলিসের হাতে তুলে দিয়েছেন বিএসএফ জওয়ানরা।

জলপাইগুড়ি জেলার মানিকগঞ্জ এলাকায় ভারত-বাংলাদেশের সীমান্ত এলাকায় ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, সেই মানিকগঞ্জ সীমান্তের মহাদেব বিওপি (বর্ডার আউট পোস্ট) সংলগ্ন বুড়িরজোত এলাকা দিয়ে কাঁটাতার পেরিয়ে ভারতে প্রবেশ করেন এই চারজন। সেই সময় টহলদাররত ১৫নং ব্যাটিলয়নের বিএসএফ জওয়ানরা তাঁদের দেখতে পেয়ে আটক করেন। এরপর তাঁদের নিয়ে যাওয়া হয় মহাদেব বিওপিতে। জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, ধৃতরা সকলেই বাংলাদেশের দিনাজপুর এবং ঠাকুরগাঁও এলাকার বাসিন্দা।

ধৃতরা হলেন বাংলাদেশের দিনাজপুর জেলার বাসিন্দা নুর ইসলাম(৫০), জাহিদ খান(৩৩)। একইসঙ্গে ওই দেশের ঠাকুরগাঁও জেলার বাসিন্দা উত্তম সরকার(১৯) , বরুণ সরকার(১৯)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা বিএসএফ'কে জানিয়েছেন, কলকাতায় কাজ করার উদ্দেশ্যেই ভারতে ঢুকেছেন।

যদিও তাঁদের কাছ থেকে ভারতে প্রবেশের কোনও বৈধ নথি পাওয়া যায়নি। ধৃতদের কাছ থেকে ভারতীয় মুদ্রায় প্রায় দশ হাজার টাকা এবং চারটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। শুক্রবার রাতে ধৃতদের জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিসের হাতে তুলে দেন  জওয়ানরা। পুলিস সূত্রে জানা গিয়েছে, আজ,শনিবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে তোলা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন