ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
2-people-in-the-net-of-international-mobile-trafficking-ring-before-Bangladesh-trafficking
Mobile: গোপালনগর থানার সাফল্য, বাংলাদেশ পাচারের আগে আন্তর্জাতিক মোবাইল পাচার চক্রের ২ জন জালে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-24 15:48:48


এবার বড় সাফল্য পেল গোপালনগর থানার পুলিস (police)। আন্তর্জাতিক পাচার (International trafficking) চক্রের হদিশ। পাচারের আগেই ৭২টি মোবাইল (mobile) ফোন এবং ৫৭১০ বাংলাদেশি (Bangladesh) টাকা-সহ দুই পাচারকারীকে গ্রেফতার করে উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) গোপালনগর থানার পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় গোপালনগর থানা এলাকার ১৬ নম্বর রেলগেট থেকে ইমরান মণ্ডল এবং আনোয়ার হোসেন নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। মোবাইল ব্যবসায়ী ইমরান আনোয়ার হোসেন মারফত চুরি যাওয়া মোবাইলগুলিকে বাংলাদেশে পাচারের চেষ্টা করছিল ধৃতরা। সেই সময় গোপালনগর থানার পুলিস তাদেরকে গ্রেফতার করে। আনোয়ার হোসেন বাংলাদেশের যশোরের বাসিন্দা, সে ব্যবসায়িক ভিসা নিয়ে ১০ দিন আগেই ভারতে প্রবেশ করেছিল।

অন্যজন গোপাল নগরের বাসিন্দা ইমরান, তার মারফত এই মোবাইল ফোনগুলিকে পাচার করার চেষ্টা করা হয়েছিল। এবিষয়ে বনগাঁ পুলিস জেলার এসপি জয়িতা বোস জানান, "গতকাল সন্ধ্যায় গোপালনগর থানার পুলিস গোপালনগর থানা এলাকা থেকে ইমরান মণ্ডল এবং আনোয়ার হোসেন নামে দুই মোবাইল পাচারকারীকে গ্রেফতার করে। অভিযুক্তদের শনিবার বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়েছে পুলিসি হেফাজতে আনার আবেদন জানিয়েছে।"

পাশাপাশি ঘটনার তদন্তে পুলিস। ধৃতদের সঙ্গে আর কে বা কারা জড়িত সেই বিষয়ে খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন