২৫ এপ্রিল, ২০২৪

Bankura: যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম ১৫ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-14 11:10:26   Share:   

ফের সড়ক দুর্ঘটনা (Road Accident)। বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হলেন ১৫ জন বাস যাত্রী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) কোতুলপুর থানার জয়রামবাটি এলাকায়। ঘটনায় আহত বাস যাত্রীদের উদ্ধার করে কামারপুকুর হাসপাতালে (Hospital) পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমান থেকে একটি যাত্রী বোঝাই বাস বাঁকুড়ার দিকে যাচ্ছিল। জয়রামবাটির কাছে রাস্তার একটি বাঁক ঘুরতেই আচমকা উল্টো দিক থেকে আসা একটি লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনায় বাসের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রাথমিক ভাবে স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। অ্যাম্বুলেন্স আসতে দেরি হওয়ায়, আহতদের উদ্ধার করে বিভিন্ন যানবাহনে করে নিয়ে যাওয়া হয় কামারপুকুর হাসপাতালে। স্থানীয়দের দাবি, রাস্তায় যানবাহনের গতি নিয়ন্ত্রণের কোনো ব্যবস্থা না থাকায় ওই বাঁকের মুখে বারবার দুর্ঘটনা ঘটছে। বহুবার প্রশাসনকে জানিয়েও কোনও সুরাহা মেলেনি। প্রশাসনের তরফে রাস্তার অবস্থা দেখে গেলেও কোনওরকম ব্যবস্থা নেয়নি। ঘটনার পর ওই রস্তায় যান বাহনের গতি নিয়ন্ত্রণের দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।


Follow us on :