ব্রেকিং নিউজ
10-gold-biscuits-recovered-from-railway-station-1-arrested
Basirhat: রেলস্টেশন থেকে ১০ টি সোনার বিস্কুট উদ্ধার, গ্রেফতার ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 15:28:20


বসিরহাট থানার পুলিসের বড়সর সাফল্য (police)। ট্রেনে ওঠার মুহূর্তেই রেলস্টেশন থেকে ১০ টি সোনার (gold) বিস্কুট উদ্ধার। ঘটনায় গ্রেফতার (arrest) ১। 

শুক্রবার সকালবেলা বসিরহাটের ভ্যাবলা রেলস্টেশন (rail station), যেখানে সোনার বিস্কুটসহ বছর একুশের পিন্টু মণ্ডল নামে এক পাচারকারীকে গ্রেফতার করা হয়। পুলিস সূত্রে খবর, হাসনাবাদ শিয়ালদহ ডাউন লোকাল ধরার জন্য দাঁড়িয়েছিল সে। তার বাড়ি স্বরূপনগর নগর থানার ভারত-বাংলাদেশে গাবড্ডা সীমান্তে। পুলিস গোপন সূত্রে খবর পায়, এরপর বসিরহাট থানার পুলিসের একটি টিম গিয়ে ট্রেনে ধরার আগেই হাতেনাতে পাকড়াও করে তাকে। উদ্ধার হয় দশটি সোনার বিস্কুট, যার ওজন ৯৫০ গ্রাম, বাজার মূল্য প্রায় ৬০, লক্ষ  টাকা। 

জানা যায়, এই সোনাগুলি বাংলাদেশ থেকে এদেশে আনা হয়েছে। কলকাতা উদ্দেশ্যে নিয়ে যাওয়ার কথা ছিল পাচারকারীদের। উদ্ধার সোনা বিস্কুটগুলি বসিরহাট শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হবে। ধৃত পাচারকারীকে শুক্রবারই বসিরহাট আদালতে তোলা হয়। এর সঙ্গে আন্তর্জাতিক পাচার চক্রের যোগসূত্র আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিস। জেরায় ধৃত স্বীকার করেছে তার সঙ্গে আরও দুজন ছিল। তারা পুলিসকে দেখে চম্পট দিয়েছে ঘটনাস্থল থেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন