ব্রেকিং নিউজ
  এখনও পর্যন্ত গণনার রিপোর্টে গুজরাটে এগিয়ে বিজেপি, দ্বিতীয় স্থানে কংগ্রেস     মুর্শিদাবাদের নবগ্রামে রাজ্য সড়কে স্কুটি ও ট্রাক্টারের ধাক্কায় মৃত্যু এক ছাত্রের,গুরুতর আহত আরও ২ ছাত্র     বাগদা সিন্দ্রানী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের বেহাল দশা, প্রতিবাদে সরব স্থানীয় বাসিন্দারা      খড়িবাড়ি ব্লকের বাঞ্চাভিটা এলাকায় অভিযান চালিয়ে মহিষ পাচার করার আগে একজন পুলিস কর্মী সহ ৬ জনকে আটক করল এসএসবি ৪১ নম্বর ব্যাটেলিয়ান     হিমাচলে ৬৮টি আসনে ভোট, ম্যাজিক ফিগার ৩৫  
slow-cricket-2nd-day-in-kanpur
Cricket: কানপুরে ঘুমন্ত দ্বিতীয় দিন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-26 18:53:45


কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে প্রথম টেস্টের দ্বিতীয় দিন মোটামুটি ঝিমিয়ে রইলো । যদিও সম্পূর্ণ সময়ের মধ্যে বাধা ছিল কুয়াশার । তবুও দ্বিতীয় দিনের খেলা পুরোনো জমানার ক্রিকেটকে মনে করিয়ে দিল অর্থাৎ ধীরে খেলো । গতকাল শেষ হয়েছিল যেখানে তার সঙ্গে খুব বেশি রান যোগ হয়ে নি । কিন্তু এরই মধ্যে ভারতের প্রাপ্তি নতুন ব্যাটার শ্রেয়স আইয়ার । মুম্বাইয়ের এই ছেলেটির চোটে খেলার জীবন শেষ হতে চলেছিল । ওই সময়ে তাঁর কোচ থেকে সুনীল গাভাস্কার , সচিন তেন্ডুলকর অজিঙ্ক রাহানে প্রত্যেকে তাঁকে উৎসাহ দেন । তাঁর এক সময়ে হাত চলছিল না ।

ধীরে ধীরে ব্যায়াম যোগা ইত্যাদি করে খেলায় ফিরে আসতে শুরু করেন শ্রেয়স | এখন বিশেষজ্ঞদের মতে তিনি আবার পূর্ব অবস্থায় ফিরে গেছেন , খেলার কোনও সমস্যা হবে না, এমনকি টেস্টের মতো ৫ দিনের ম্যাচেও খেলতে পারবেন শ্রেয়স । আজ তাই প্রমাণ করলেন একটি সময়োপযোগী সেঞ্চুরির মাধ্যমে । মুম্বাইয়ের প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়দের মতো নানান স্ট্রোক আছে তাঁর হাতে ।

শ্রেয়সের শতরান ছাড়া আর বলার মতো অস্মিন ভালো ব্যাট করেছেন। কিন্তু বঙ্গ সন্তান ঋদ্ধিমান সাহা মাত্র ১ রান করে আউট হয়ে যান । পন্থকে বিশ্রামে পাঠিয়ে ঋদ্ধিকে সুযোগ দেওয়া হয়েছিল । তিনি এই মুহূর্তে বিশ্বের সেরা দুই উইকেটরক্ষকের মধ্যে অন্যতম।  কিন্তু ব্যাটিং না থাকলে ভারতীয় দলে বারবার সুযোগ পাওয়া কঠিন । উইকেটের দ্বিতীয় দিনের যা অবস্থা তাতে পেসাররা এখনও সাহায্য পাচ্ছে কিন্তু স্পিনাররাও সুবিধা পেতে পারে । পরে নিউজিল্যান্ডের পালা । তারা ব্যাট করতে নেমে বিনা উইকেটে ১২৯ রান করে ।

দুই ওপেনিং ব্যাটার একেবারেই খুব ধীরে ব্যাট করছে । ভারতকে কাল সকালে উইকেট নিতেই হবে নতুবা নিউজিল্যান্ড চেপে ধরবে । পিছনে অনেক ব্যাটার আছেন । বিশ্ব সেরা কেন উইলিয়ামসন্স এখনও অপেক্ষায় যাঁকে বিশ্বের সেরাদের মধ্যে ফেলা হয়ে থাকে ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন