ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
restaurant-of-former-cricketer-zahir-khan-is-in-fire-in-pune
Zaheer: পুড়ছে জাহির খানের রেস্তোরাঁ! পুনেতে ভয়াবহ অগ্নিকাণ্ডে চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-01 13:26:38


মঙ্গলবার সাতসকালে আগুনে বিপর্যস্ত পুনে (Pune Fire Incident)। মহারাষ্ট্রের (Maharashtra) এই জেলায় রয়েছে একাধিক বহুতল, হোটেল-সহ গুরুত্বপূর্ণ ইমারত। আর সেরকমই একটি হল লুল্লানগর এলাকার মার্বেল বিস্তা বিল্ডিং। এদিন সকালে ভয়াবহ আগুনের গ্রাসে পড়ল সেই হোটেল। তবে আরও উল্লেখযোগ্য বিষয় হল এই বিল্ডিংয়েরই এক তলায় রয়েছে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন তারকা জাহির খানের (Zaheer Khan) রেস্তোরাঁ, আর আগুন লাগে এর উপরের তলায়। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন দমকলকর্মীরা।

জানা গিয়েছে, জানলা কাঁচ দিয়ে আটকানো বলে ভিতর থেকে বাইরে বেরোতে পারছে না ধোঁয়া, ফলে বাড়ছে সমস্যা। কাঁচ ভেঙে তা বের করার চেষ্টা চালানো হচ্ছে। এখনও পর্যন্ত হতাহতের খবর না পাওয়া গেলেও যে সকল কর্মীরা রাতে সেখানে ঘুমোন তাঁরা কেউ আটকে রয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ অবশ্য কিছু স্পষ্ট নয়। তবে ঠিক কী কারণে এই অগ্নিকাণ্ড সেটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

উল্লেখ্য, ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দেশের অন্যতম সেরা পেসার জাহির খান। ভারতের হয়ে ৯২টি টেস্ট, ২০০টি এক দিনের ম্যাচ এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই তারকা ক্রিকেটার। মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালসের জার্সি গায়ে আইপিএলের ময়দানও কাঁপিয়েছেন তিনি। এখন মুম্বই ইন্ডিয়ান্স টিমের মেন্টর হিসেবে যুক্ত রয়েছেন জাহির খান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন