ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
krishnanagar-won-gold-medel
Sports: কৃষ্ণর হাত ধরে ব্যাডমিন্টনে দ্বিতীয় সোনা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-09-05 10:46:48


একটি ম্যাচেও না হেরে সোনার পদক জয় কৃষ্ণর। দুই বছর বয়সে তাঁর পরিবার বুঝতে পারেন অন্য শিশুদের তুলনায় কৃষ্ণর গঠনে কিছু সমস্যা রয়েছে। তাঁর শরীরের বৃদ্ধি বয়সের তুলনায় বেশ কম। সেই প্রতিকূলতা নিয়েই লড়াই করছেন কৃষ্ণ। নজর কাড়ছেন বিশ্ব মঞ্চে।রাজস্থানের এই শাটলার তাঁর বিভাগে বিশ্বের দুই নম্বর তারকা।

স্কুলে তাঁর বন্ধুদের সঙ্গে কোনও খেলায় যোগ দিতে পারতেন না কৃষ্ণ। ধীরে ধীরে উপলব্ধি করেন তাঁর দৌড়ের গতি অন্যদের থেকে বেশি। সেই দিকেই মন দিয়েছিলেন তিনি।ব্যাডমিন্টনে পুরুষ সিঙ্গলসের SH6 ইভেন্টের ফাইনালে চিনের চু মান কাই-কে হারিয়ে স্বর্ণপদক জিতে নিলেন কৃষ্ণ।ফাইনালে ৩ সেটের কঠিন লড়াইয়ের পর সাফল্য এল দ্বিতীয় বাছাই ভারতীয় শাটলারের ঝুলিতে।

প্রথম সেট কৃষ্ণ জেতেন ২১-১৭ পয়েন্টের ব্যবধানে। দ্বিতীয় সেটে ১৬-২১ পয়েন্টে হারতে হয় তাঁকে। শেষ সেটে ফের ২১-১৭ পয়েন্টে প্রতিপক্ষকে হারিয়ে ভারতের জন্য সোনা নিশ্চিত করেন তিনি। এবারই প্রথম প্যারালিম্পিকে অন্তর্ভুক্তি হয়েছে ব্যাডমিন্টনের। আর এই ইভেন্টে শুরু থেকেই দুর্দান্ত ছন্দে টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই ব্যাডমিন্টনে পুরুষদের SL3 ক্লাসে সোনা জিতেছেন ভারতের প্রমোদ ভগত। আজ কৃষ্ণর হাত ধরে এল ব্যাডমিন্টনের দ্বিতীয় সোনা।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us