ব্রেকিং নিউজ
dhoni-might-invest-in-web-film-production-of-south-cinema-while-nayantara-may-be-lead-role
MS Dhoni: পুরাণের যোদ্ধা চরিত্র ধোনি! ক্রিকেট সঙ্গ ত্যাগ করে এবার কি রুপোলি জগতে মাহি?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-12 19:56:50


সম্ভবত শেষ আইপিএল খেলছেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক এমএস ধোনি। কিন্তু ২২ গজ থেকে সরে গিয়ে কী করবেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। প্রশাসক হিসেবে ভারতীয় বোর্ডের সঙ্গে জুড়বেন, না ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে? এই প্রশ্নের উত্তর খোঁজার আগেই নিজেকে ছবি প্রযোজক হিসেবে তুলে ধরতে উঠেপড়ে লেগেছেন মাহী। নিজেকে দক্ষিণী ছবির সঙ্গে জুড়তে অথর্ব নামে এক তামিল ওয়েব সিরিজে টাকা বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্র তামিল ছবির অন্যতম লাস্যময়ী মুখ নয়ণতারা।

সর্বভারতীয় এক দৈনিক সূত্রে খবর, আইপিএল শেষ হলেই আনুষ্ঠানিক ঘোষণা করবেন তিনি। এই ছবির নাম ভূমিকায় থাকবেন এই উইকেটরক্ষক-ব্যাটার। সম্প্রতি একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, পুরাণের এক যোদ্ধার চেহারায় ‘দৈত্য-দানব’দের সঙ্গে লড়ছেন ধোনি। তাঁর এই নতুন অবতার ধারণের নেপথ্যে অবশ্যই সাক্ষী সিং ধোনি। স্ত্রীয়ের অনুপ্রেরণায় ২২ গজের পর রুপোলি জগতেও এবার ভাগ্য অন্বেষণ করবেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ফিনিশার।

এদিকে, শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও উৎসাহ তুঙ্গে। ধোনি-ভক্তরা সকলেই ছবি মুক্তির অপেক্ষায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন