ব্রেকিং নিউজ
deepak-chahar-marries-fiancee-jaya-bhardwaj
Deepak Chahar: বিয়ে করলেন দীপক চাহার, জীবনের নয়া ইনিংস শুরু করলেন ক্রিকেটার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-02 12:05:17


গাঁটছড়া বাঁধলেন ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার দীপক চাহার। দীর্ঘ সম্পর্কের পর তিনি তাঁর বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ে করলেন। চাহার এবং জয়া, ফতেহাবাদ রোডের জেপি প্যালেসে সাত পাকে বাঁধা পড়লেন। এর আগে মঙ্গলবার মেহেন্দি অনুষ্ঠান ও সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। IPL 2022-এর মেগা নিলামের সময় CSK ১৪ কোটি টাকায় দীপক চাহারকে কিনেছিল। তবে চোটের কারণে পুরো মরশুম থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। আইপিএল শেষেই চার হাত এক করে ফেললেন দীপক।

আর পাঁচটা জমকালো বিয়ে যেমনভাবে হয়, ঠিক তেমনভাবেই ঘোড়ায় চেপে ব্যান্ড সহযোগে বিয়ের বাসরে পৌঁছন দীপক। পরণে ছিল সাদা শেরওয়ানি ও পাগড়ি। দীপকের ভাই লেগ-স্পিনার রাহুল চাহার এবং বোন মালতি চাহারকে প্রচণ্ড নাচ করতে দেখা যায়। সূত্রের খবর অনুযায়ী, রাত ১০টায় বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। অন্যদিকে কনে জয়া ভরদ্বাজও অপূর্ব সাজে নিজেকে সাজিয়ে তুলেছিলেন।

গত বছর সংযুক্ত আরব আমির শাহিতে আইপিএল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে জয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। এর আগে দুজনেই দীর্ঘদিন ধরে ডেট করছিলেন। আইপিএল ম্যাচ চলাকালীন, জয়াকে স্টেডিয়ামে বেশ কয়েকবার দীপকের জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে। অবশেষে চার হাত এক হল। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন