ব্রেকিং নিউজ
Winning-gold-again-Neerajs-playing-in-adverse-circumstances
Neeraj Chopra: ফের সোনা জয়, প্রতিকূল পরিস্থিতিতে বাজিমাত নীরজের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 10:26:55


টোকিও অলিম্পিক্সে সোনা জিতেছিলেন। এবার আরও একবার সোনা জিতলেন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া। শনিবার ফিনল্যান্ডের কুওর্তান গেমসে সোনার পদক হাসিল করলেন পানিপথের তরুণ এই ভারতীয় অ্যাথলিট। ৮৬.৬৯ মিটার দূরত্বে জ্যাভলিন ছুঁড়লেন নীরজ। অতিসম্প্রতি তিনি জাতীয় রেকর্ডও গড়েছেন। তবে সেই প্রতিযোগিতায় সোনা জেতা হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নীরজ জানিয়েছিলেন, তিনি ৯০ মিটার দূরত্ব অতিক্রম করতে মরিয়া। কমনওয়েলথ গেমসের আগে নীরজ সেই লক্ষ্যে আরও কিছুটা এগিয়ে গেলেন বলা যায়। এই অবস্থায় প্রথম পদক্ষেপেই ৮৬.৬৯ মিটার দূরত্ব অতিক্রম করেছিলেন নীরজ। যদিও নিজের তৃতীয় পদক্ষেপে পা পিছলে পড়ে গিয়েছিলেন নীরজ। তবুও তাঁর সোনা জয় কেউ আটকাতে পারেনি। নীরজের প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি টুইট করেছেন,'আরও একবার সোনা জিতেছেন নীরজ। অসাধারণ চ্যাম্পিয়ন।'

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের নতুন ইউটিউব চ্যানেল লঞ্চ করেছিলেনন নীরজ চোপড়া। টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী এই জ্যাভলিন থ্রোয়ার পরবর্তী প্রজন্মকে জ্যাভলিনে উদ্বুদ্ধ করতে ও বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত করতেই এই উদ্যোগ নিয়েছেন। নিজের ওয়ার্ক আউট থেকে শুরু করে নানারকম কার্যকলাপের ছোট ছোট ভিডিও করে সেই চ্যানেলে পোস্ট করবেন নীরজ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন