ব্রেকিং নিউজ
Virat-Kohliundergoes-bad-patch-since-last-three-years-followers-became-depressed
Virat Kohli: কোহলি কি খেলা ভুলেছে? তিন বছর খারাপ ফর্মে ভিকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-08 15:45:20


প্রসূন গুপ্ত:

সচিন তেন্ডুলকরের পরে তাঁর শূন্যস্থান পূর্ণ করেছিলেন বিরাট কোহলি। অসাধারণ ব্যাটিং তেমনই চমৎকার ফিল্ডিং। কয়েক বছরে মধ্যে বিশ্বের সেরা ব্যাটার হয়ে উঠলেন ভিকে। সারা মাঠ জুড়ে দৃষ্টিনন্দন কাট, ড্রাইভ, হুক ইত্যাদিতে বিশ্বের সেরা সমালোচকরা একবাক্যে স্বীকার করলেন কোহলির বিকল্প কেউ নেই। কিন্তু বছর তিনেক, কী হলো বিরাটের, তাঁর খেলার ধরে কাছে নেই! ব্যাড প্যাচ থাকতেই পারে সমস্ত খেলোয়াড়দের মধ্যে এবং এটাই দস্তুর। কিন্তু তা বলে তিন বছর ব্যাটিংয়ের এই দুরাবস্থা? লোকাল ক্রিকেটেও একটি সেঞ্চুরিতো নেই-ই, ৫০ রানও ক'টি আছে সন্দেহের। ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাস্কার বারবার সতর্ক করেছিলেন কোহলিকে, কিন্তু কর্ণপাত করেননি তিনি। কাজেই প্রশ্ন উঠেছে, বিরাট কোহলির দিন কি শেষ? ইতিমধ্যেই সব ধরনের ক্রিকেটের নেতৃত্ব থেকে নিজেকে সরিয়েছেন বিরাট। এমনকি আইপিএলের ব্যাঙ্গালুরু দলে থেকেও  ব্যাটে রান নেই।

ভাগ্যের ফেরে যারা বিশ্বাসী তারা বলছে, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী ভাগ্য খুব ভালো। সাক্ষী ধোনির জীবনে আসার পর নাকি তাঁর জীবনের সেরা সময় এসেছিলো।দুটি বিশ্বকাপ-সহ বিশ্বের সেরা দল করতে পেরেছিলেন ভারতকে। এ নিয়ে ধোনির বায়োপিকে নাকি বলাও হয়েছে। কিন্তু কোহলির ভাগ্য বিপর্যয় নাকি হয়েছে অভিনেত্রী অনুষ্কাকে বিয়ের পর! অনুষ্কা নাকি বিরাটের সমস্ত বিষয়ে নাক গলান। এমন গুঞ্জন রয়েছে ভারতীয় ক্রিকেটের অন্দর মহলে। এদিকে স্ত্রীকে নিয়ে বিরাট অজস্র বিজ্ঞাপন করেছেন এবং কোটি-কোটি টাকা রোজগার করেন, এমনটা দেখাও গিয়েছে। কিন্তু বিজ্ঞাপনেই রয়ে গেলেন কোহলি, ক্রিকেটে নয়। এখন এটাই আফসোস অনুরাগীদের।

তবে, কোহলির এখন একজন মেন্টর দরকার, কোচ নয়। তাঁকে নতুন করে শট বাছাই শেখার দরকার নেই কিন্তু দরকার মানসিকতা দৃঢ় করার, যা ভিকের প্রায় নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু তাঁর এই দুঃসময়ে কে হবেন মেন্টর? কোহলি, কপিলদেবের পরামর্শ নিতে পারেন। দেশের খেলাপ্রেমীরা প্রিয় বিরাট কোহলিকে আবার সেই পুরোনো ফর্মে দেখতে চায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন