১৯ এপ্রিল, ২০২৪

Virat: এবারে ইংরেজি প্রশ্নপত্রে দেখা গেল কিং কোহলিকে, উচ্ছ্বসিত নেটদুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 10:32:15   Share:   

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) ফ্যান ফলোয়িং যে কত বড়, তা বলার আর অপেক্ষা রাখে না। তিনি ক্রিকেটপ্রেমীদের কাছে এক আদর্শ খেলোয়াড়ই বটে। খেলা ছাড়াও তাঁর ব্যক্তিত্বের ফ্যানও অগণিত। ফলে খুব কম সময়ের মধ্যেই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন বিরাট কোহলি। তবে এবারে এক অদ্ভুত কাণ্ড ঘটল। বিরাটকে এবারে দেখা গেল নবম শ্রেণীর এক ইংরেজি প্রশ্নপত্রে। সেখানে দেখা গিয়েছে, ইংরেজির প্রশ্নপত্রে বিরাটের একটি ছবি দেওয়া হয়েছে এবং সেই ছবি দেখে ১০০-১২০ শব্দ লিখতে বলা হয়েছে। আর এই ছবি সমাজমাধ্যমে প্রকাশ পেতেই ঝড়ের গতিতে ভাইরাল (Viral)। ছবি দেখে বিরাট ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

তবে এই প্রশ্নপত্র কোন বোর্ডের তা এখনও স্পষ্ট নয়। এর আগে বিরাটকে মাঠে তাঁর ছন্দে দেখা না গেলে সমালোচকরা তাঁর সমালোচনায় মেতেছিলেন। কিন্তু বিরাটের ভক্তরা তাঁর পাশে থেকেছেন, তাঁকে বিশ্বাস করেছেন। পরে তিনি মাঠে রাজার মতই ফিরে এসেছেন ও বারবার নিজেকে প্রমাণ করেছেন। তবে বিরাটকে এবারে পড়ার বিষয়ের মধ্যে থাকতে দেখে নেটদুনিয়া বলেছে, ছাত্র-ছাত্রীদের জীবনে খেলাধুলো যে কতটা দরকার ও বিরাট যে কতটা বড় জায়গা করে নিয়েছেন, তা এই ছবি দেখেই প্রমাণিত।

আবার এই ছবির নীচে বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। নেটিজেনরা উচ্ছ্বসিত হয়ে কেউ লিখেছেন, এই ছবি দেখে ১২০ শব্দ কেন হাজার হাজার শব্দ লেখা যাবে। কেউ লিখেছেন, এই ছবি দেখে তিনি পুরো বই লিখে ফেলতে পারবেন। এই ছবিতে অনেক কিছু বলার আছে। কেউ বলেছেন, একেই আসল সাফল্য বলে। কেউ আফসোস করেছেন, এমন প্রশ্ন তাঁদের সময়ে কেন এল না? উল্লেখ্য, বিরাটের এই ছবিটি ২০২২ সালের এশিয়া কাপের, যখন তিনি আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন।


Follow us on :