ব্রেকিং নিউজ
Two-Pakistani-boxers-are-missing-on-their-way-back-after-the-Commonwealth-Games
CWG 2022: কমনওয়েলথ গেমস শেষে ফেরার পথে নিখোঁজ পাকিস্তানের দুই বক্সার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-11 11:25:37


সোমবারই শেষ হয়েছে কমনওয়েলথ গেমস (Commonwealth Games 2022)। ইংল্যান্ডের বার্মিংহামে বসেছিল এবারের  প্রতিযোগিতার আসর। কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) দুর্দান্ত পারফর্ম করেছেন ভারতীয় অ্যাথলিটরা। মোট ৬১টি পদক এসেছে ভারতের ঝুলিতে। তার মধ্যে রয়েছে ২২টি সোনা। তবে সোমবারের পর থেকেই নিখোঁজ পাকিস্তানের (Pakistan) দুই বক্সার (Boxer missing ) বলে জানিয়েছে দেশের জাতীয় বক্সিং সংস্থা।

পাকিস্তান বক্সিং সংস্থার সচিব নাসির টাং জানিয়েছেন, বক্সার সুলেমান বালোচ এবং নাজিরউল্লাহ নিখোঁজ। এবারের  কমনওয়েলথ গেমসে অংশগ্রহণ করা পাকিস্তান দল ইসলামাবাদের উদ্দেশ্যে রওনা হওয়ার দু’ঘণ্টা আগে কোনও খোঁজ পাওয়া যায় না তাঁদের।  নাসির আরও বলেন, ওই দুই বক্সারের পাসপোর্ট এবং যাবতীয় নথি ফেডারেশনের কর্তাদের কাছেই রয়েছে। ইতিমধ্যেই ইংল্যান্ডে পাকিস্তানের দূতাবাসকে জানানো হয়েছে বিষয়টি। তদন্তের জন্য পাকিস্তান অলিম্পিক্স সংস্থা চার জনের একটি টিম তৈরি করেছে।

উল্লেখ্য, এবারের কমনওয়েলথ গেমসের বক্সিং প্রতিযোগিতায় কোনও পদক জিততে পারেনি পাকিস্তান। ভারোত্তোলন এবং জ্যাভলিন থ্রোতে দুটি স্বর্ণ সহ মোট আটটি পদক জিতেছে পাকিস্তান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন